kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


আহত ১

লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের চুরিকাঘাতে কলেজ ছাত্র নিহত

লক্ষ্মীপুর প্রতিনিধি    

১৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:২০



লক্ষ্মীপুরে সন্ত্রাসীদের চুরিকাঘাতে কলেজ ছাত্র নিহত

লক্ষ্মীপুরে আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে প্রতিপক্ষের চুরিকাঘাতে হোসেন আহম্মেদ শাওন (১৯) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছে। এ সময় সালাহ উদ্দিন লোটাস নামে আরেকজন আহত হন।

আজ বুধবার দুপুর আড়াইটার দিকে লক্ষ্মীপুর পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডের অবিরখিল আবদুল হালিম পাটোয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত শাওন সদর উপজেলার রাধাপুর গ্রামের মিত্তিরহাট এলাকার রাইতের বাড়ির মো. তোফায়েল আহম্মেদের ছেলে। তিনি লক্ষ্মীপুর সরকারি কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এ বছর এইচএসসি পাশ করেন। অপর আহত লোটাস অবিরখীল এলাকার আবদুল হালিম পাটোয়ারী বাড়ির মহিব উল্লাহ মাস্টারের ছেলে।

স্থানীয়রা জানান, অবিরখীল গ্রামের আবদুল হামিদ পাটোয়ারী বাড়িতে দীর্ঘদিন ধরে  জমি নিয়ে মহিব উল্লাহর সঙ্গে একই বাড়ির দিদার হোসেন পরানের বিরোধ চলছিল। আজ বুধবার দুপুরে প্রতিপক্ষ দিদার হোসেন পরানের নেতৃত্বে একদল সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মহিব উল্লাহর ঘরে ঢোকে তার ছেলে সালাহ উদ্দিন লোটাসের ওপর হামলা চালায়। এ সময় লোটাসের বাড়িতে বেড়াতে আসা খালাতো ভাই কলেজ ছাত্র শাওন বাধা দিলে সন্ত্রাসীরা তার বুকে চুরি ঢুকিয়ে দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতাল নেওয়ার পথে মারা যান তিনি।

লক্ষ্মীপুর সদর থানার ওসি আবদুল্লাহ আল মামুন বলেন, "লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। "

 


মন্তব্য