kalerkantho


ঝালকাঠিতে বাসচাপায় শিশু নিহত

কালের কণ্ঠ অনলাইন   

১৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৪২



ঝালকাঠিতে বাসচাপায় শিশু নিহত

ঝালকাঠিতে বাসচাপায় মেহেদী (১১) নামে এক শিশু নিহত হয়েছে। আজ বুধবার সকাল ১০টার দিকে ঝালকাঠি-বরিশাল আঞ্চলিক মহাসড়কের নলছিটি উপজেলার প্রতাপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহত হয়েছেন একই পরিবারের আরো চারজন। এরা হলেন নিহত শিশুর মা মনুজা বেগম (৩৫), বাবা জামাল মাঝি (৪২), ছোট বোন শিরিন (৮) এবং  দাদি ফিরোজা বেগম (৬০)।

স্থানীয়রা জানান, ভৈরবপাশা ইউনিয়নের লহ্মণকাঠি গ্রাম থেকে রিকশাচালক জামাল মাঝি তার স্ত্রী মনুজা বেগম, দুই শিশু সন্তান ও তার মাকে নিয়ে ঝালকাঠি যাচ্ছিলেন। এ সময় প্রতাপ এলাকায় মাটির ব্রিজ এলাকায় পৌঁছালে পেছন থেকে ঝালকাঠিগামী একটি যাত্রীবাহী বাস (জেআর পাবনা ব-৭৩) রিকশাটিকে ধাক্কা দেয়। এতে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয় মেহেদী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য তা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

দুর্ঘটনায় আহত হন আরো চারজন। তাদের মধ্যে গুরুতর অবস্থায় শিশুটির মাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং অন্যদের ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নলছিটি থানার ওসি সুলতান মাহামুদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বাসটি আটক করা হয়েছে। তবে পালিয়ে গেছে এর চালক। লিখিত অভিযোগ পেলে আইনি  ব্যবস্থা নেওয়া হবে।

 


মন্তব্য