kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


গোপালগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে মুক্তিযোদ্ধাসহ আহত ১০

গোপালগঞ্জ প্রতিনিধি    

১৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:২৯



গোপালগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে মুক্তিযোদ্ধাসহ আহত ১০

গোপালগঞ্জের কাশিয়ানীতে গত ইউপি নির্বাচনের জের ধরে বর্তমান ও পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে দুই মুক্তিযোদ্ধাসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। আজ বুধবার সকালে উপজেলার সাজাইল ইউনিয়নের হরিদাসপুর গ্রামে এ সংঘর্ষ হয়।

গুরুতর আহত মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর হোসাইন (৭০) ও হুমায়ূন কবির (৬৫) এবং  হাজি মনির (৫১) ও জালু মিয়া (৫৫) নামে অপর দুইজনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল ও কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতরা জানান, গত ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সাজাইল ইউনিয়নের বর্তমান চেয়াম্যান জাহাঙ্গীর আলম ও পরাজিত চেয়ারম্যান প্রার্থী শেখ ফরিদুল ইসলামের সমর্থকদের মধ্যে বিরোধ চলছিল। গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে ওই গ্রামের বটতলা নামক স্থানে জাহাঙ্গীর আলমের সমর্থক জালু মিয়াকে লাঞ্ছিত করে শেখ ফরিদুল ইসলামের সমর্থক মুরাদ হোসেন মোল্লা। এর জের ধরে আজ বুধবার সকালে হরিদাসপুরের বটতলায় দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে দুই মুক্তিযোদ্ধাসহ অন্তত ১০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কাশিয়ানী থানার ওসি এ কে এম আলী নূর ঘটনার সত্যত্যা নিশ্চিত করে বলেন, "পরিস্থিতি এখন শান্ত রয়েছে। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। "  

 


মন্তব্য