kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


আহত ৮

দেওয়ানগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত

জামালপুর প্রতিনিধি    

১৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:২৯



দেওয়ানগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ পোল্যাকান্দি ব্রিজে সড়ক দুর্ঘটনায় রূপসী ও আম্বিয়া নামে দুই শিশু নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো আটজন।

আজ মঙ্গলবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঈদের নতুন জামা, হাতে চুরি মেহেদী ও লাল ফিতায় চুল বেঁধে ঈদ আনন্দ করতে নিজ বাড়ির পাশে দেওয়ানগঞ্জের পোল্যাকান্দি ব্রিজের উপর হাঁটছিল গাঁয়ের ছেলে-মেয়েরা। ওই ব্রিজের রেলিং ধরে হাঁটছিল ১০ বছরের শিশু রূপসী এবং ১২ বছরের আম্বিয়াসহ আরো অনেকে। হঠাৎ পেছন থেকে দ্রুতগতির একটি পিকআপ ভ্যান ব্রিজের রেলিংয়ে ধাক্কা খেয়ে আছড়ে পড়ে। এ সময় পিকআপ ভ্যানটির চাপায় শিশু রূপসী এবং ১২ বছরের আম্বিয়া ঘটনাস্থলেই নিহত হয়। নিহত দুই শিশু সম্পর্কে ফুফু ভাতিজি। একই ঘটনায় গাড়ির ভেতরে থাকা আরো আট শিশু গুরুতর আহত হয়।

আহতরা হলো উপজেলার বাজারিপাড়ার পঞ্চম শ্রেণির ছাত্র শিহাব (১১), একই গ্রামের শিশু বুলবুল, মদনের চরের আজি আলীর মেয়ে সীমা (১৩), কালিকাপুর গ্রামের মন্টু মিয়ার ছেলে রাব্বি (১৩), মদনের চরের মজনু মিয়ার ছেলে ইরাক (১০), ডালবাড়ী গ্রামের কালুর ছেলে সাব্বির। আহতদের মধ্যে নাহিদ সীমা রাব্বিকে আশঙ্কাজনক অবস্থায় দেওয়ানগঞ্জ হাসপাতাল থেকে ময়মনসিংহ মেডিক্যাল হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

স্থানীয়দের অভিযোগ, পিকআপ ভ্যানটির চালক মাদক সেবন করে দ্রুতগতিতে গাড়ি  চালাতে গিয়ে ব্রিজের রেলিংয়ে ধাক্কা খায়। আহত বুলবুল জানায়, গাড়িতে শিশু বয়সের আটজন যাত্রী ছিল। তারা ঈদ আনন্দ করতে পিকআপে ঘোরাফেরা করছিল। দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত এবং আট শিশু আহত হওয়ার ঘটনাস্থল পরিদর্শন করেছেন তিনি। দেওয়ানগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 


মন্তব্য