kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


কাশিয়ানীতে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

কালের কণ্ঠ অনলাইন   

১৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৩৬



কাশিয়ানীতে দুই পক্ষের সংঘর্ষে আহত ১০

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় কথাকাটাকাটির জেরে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। এ সময় একটি শিক্ষাপ্রতিষ্ঠানেও ভাঙচুরের ঘটনা ঘটে।

আজ মঙ্গলবার সকালে সীতারামপুর গ্রামে এ সংঘর্ষ হয়।  

সংঘর্ষে আহতদের মধ্যে নুরুল হক সিকদার (৬০), দুলাল মোল্যা (৫০), ঠান্ডু মোল্যা (৪৫), হাসান মোল্যা (৪২), ইকরাম সিকদার (৪২), মাফিজুর ইসলাম (৪০), হাবু মোল্যা (৪০) ও পিল্টন সিকদারকে (৩৫) কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আহতরা জানিয়েছেন, গতকাল সোমবার বিকেলে সীতারামপুর গ্রামের ইনামুল হক সিকদারের ছেলে সাজ্জাদ সিকদারের সঙ্গে একই গ্রামের ইকরাম সিকদারের ছেলে তরিকুল ইসলামের কথাকাটাকাটি ও হাতাহাতি হয়।  

স্থানীয়রা জানান, এর জেরে আজ সকাল ৭টার দিকে দুই পক্ষের লোকজন লাঠিসোঁটা, ঢাল, সড়কি, বল্লম, টেটা ও রামদাসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় সীতারামপুর নতুন বাজার এলাকায় আব্দুল কাইয়ূম মোল্যা প্রি-ক্যাডেট অ্যান্ড হাই স্কুলেও ভাঙচুর চালানো হয় বলে জানান তারা।

এ ব্যাপারে কাশিয়ানী থানার ওসি এ কে এম আলী নূর হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।


মন্তব্য