kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


নিখোঁজ ৫

ঝিনাইদহের ৯ ব্যবসায়ীকে পিটিয়ে ১৫ লাখ টাকা ছিনতাই

কালের কণ্ঠ অনলাইন   

১২ সেপ্টেম্বর, ২০১৬ ২০:৪৯



ঝিনাইদহের ৯ ব্যবসায়ীকে পিটিয়ে ১৫ লাখ টাকা ছিনতাই

ঢাকা থেকে গরু বিক্রি করে ফেরার পথে ঝিনাইদহের ৯ ব্যবসায়ীকে পিটিয়ে ও অচেতন করে ১৫ লাখ টাকা ছিনতাই করেছে দুবৃর্ত্তরা। এ ঘটনায় পাঁচ ব্যবসায়ী নিখোঁজ রয়েছেন।

আজ সোমবার দুপুরে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসাপাতালে ভর্তি করেছে পুলিশ।

আহতরা হলেন- ঝিনাইদহের শৈলকুপা উপজেলার রানীনগর গ্রামের ওলিয়ার রহমানের ছেলে সোহান আলী (১৭), একই গ্রামের খোরশেদ বিশ্বাসের ছেলে রায়হান (৫০) ও তার ছেলে ফরিদ (২০) ও আহম্মদ আলীর ছেলে আছির উদ্দিন। নিখোঁজ ব্যবসায়ীরা হলেন- রানীনগর গ্রামের তবিবর রহমানের ছেলে রুবেল আহম্মেদ (১৮), খলিল জোয়ার্দ্দারের ছেলে জামিরুল (৩২), আরিফ মোল্লার ছেলে আমিরুল মোল্লা (৩২), আছির উদ্দিনের ছেলে শাহিদুল ইসলাম (২২) ও শহর আলী বিশ্বাসের ছেলে কেরামত আলী (৪৫)।

এ ব্যাপারে ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) দিপংকর রায় জানান, সোমবার ভোরে ঢাকার খিলক্ষেত এলাকার বাজার থেকে গরু বিক্রি করে বাড়ি ফিরছিলেন ঝিনাইদহের নয় ব্যবসায়ী। পথে ঝিনাইদহগামী একটি ট্রাকে উঠলে দুবৃর্ত্তরা ব্যবসায়ীদের পিটিয়ে ও অচেতন করে ১৫ লাখ টাকা ছিনিয়ে নেয়। এদের মধ্যে চারজনকে ধামরাই এলাকায় ফেলে দুর্বৃত্তরা পালিয়ে যান।

তিনি আরো জানান, আহত চারজন সকালে পুলিশের সহযোগিতায় ঝিনাইদহে ফিরে আসেন। তাদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি পাঁচজনের খোঁজ এখনও পাওয়া যায়নি।


মন্তব্য