kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


হারুন সভাপতি, বুলবুল সম্পাদক

টরকী বন্দর বণিক সমিতির কমিটি গঠন

কালের কণ্ঠ অনলাইন   

১২ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:১৬



টরকী বন্দর বণিক সমিতির কমিটি গঠন

দক্ষিণবঙ্গের ঐতিহ্যবাহী বন্দর বরিশালের গৌরনদীর টরকী বন্দরের বণিক সমিতির কমিটি গঠন করা হয়েছে। গতকাল রবিবার বিকেলে আয়োজিত এক সভায় এ কমিটি গঠন করা হয়।

সভায় আগামী তিন বছরের জন্য রাজু আহম্মেদ হারুনকে সভাপতি ও বুলবুল দেওয়ানকে সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

টরকী বন্দরের কাপুড়পট্টি টলঘরে বণিক সমিতির বিদায়ী সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ এম জয়নাল আবেদীন। প্রধান বক্তা ছিলেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. হারিছুর রহমান। উদ্বোধন করেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহান মেরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুব আলম, গৌরনদী মডেল থানার ওসি মো.  আলাউদ্দিন মিলন, পরিদর্শক (তদন্ত) মো. আফজাল হোসেন। স্বাগত বক্তব্য দেন প্যানেল মেয়র ও উপজেলা পরিষদের নারী সদস্য সেলিনা আক্তার।

সভায় বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা রাজু আহম্মেদ হারুন, উপজেলা যুবলীগের সভাপতি আনিছুর রহমান, ইতালি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম দিলীপ, ব্যবসায়ী অমর কৃষ্ণ রায়, বুলবুল দেওয়ান, এনায়েত হোসেন খান, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হালিম সরদার, সিকদার আবুল হোসেন প্রমুখ।

পরে সর্বসম্মতিক্রমে ১৮ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন সহসভাপতি ভজন কুণ্ড, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন মুন্সী, সিকদার রেজাউল করিম, অমর কৃষ্ণ রায়, সান্টু মুন্সী, এনায়েত হোসেন খান, অধির চন্দ্র কর্মকার। সহসম্পাদক মো. মামুন মাঝি, কোষাধ্যক্ষ মো. ফিরোজ মিয়া, সদস্য যথাক্রমে মো. রিপন সরদার, মুক্তিযোদ্ধা আব্দুল হালিম সরদার, কাউন্সিলর ও উপজেলা পরিষদের নারী সদস্য সেলিনা আক্তার, কাজী তৌফিক ইসলাম স্বজল, কে এম আহসান খায়রুল, মো. খোকন সিকদার এবং সুদেব মণ্ডল।

 


মন্তব্য