kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


রাজীবপুরে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ

আঞ্চলিক প্রতিনিধি, কুড়িগ্রাম   

১১ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:০৩



রাজীবপুরে শিশু শিক্ষার্থীকে ধর্ষণ

কুড়িগ্রামের রাজীবপুরে ৪র্থ শ্রেণির এক শিশু ছাত্রীকে ধর্ষণ করার ঘটনা ঘটেছে। আলম মিয়া নামের (২৭) এক লম্পট ওই শিশুটিকে ধর্ষণ করে।

এ ঘটনার পর ধর্ষিত শিশুটিকে প্রথমে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে জামালপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। গতকাল শনিবার উপজেলার বালিয়ামারী সীমান্ত এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

এ বিষয়ে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পপ (পরিবার পরিকল্পনা) কর্মকর্তা ডা. দেলোয়ার হোসেন জানান, প্রাথমিক চিকিৎসা ও তদন্তে শিশুটির ওপর যে পাশবিক নির্যাতন চালানো হয়েছে তার আলামত পাওয়া গেছে। উন্নত চিকিৎসার জন্য রাতেই শিশুটিকে জামালপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আমি বিষয়টি থানা পুলিশকে জানানোর কথাও বলেছি। ধর্ষক আলম মিয়ার বাড়ি বালিয়ামারী আদর্শ গ্রামে।

শিশুটির স্বজন জাহাঙ্গীর আলম জানান, শিশুটি জামালপুরে চিকিৎসাধীন রয়েছে। তার বাবা বেচে নেই। তারা খুবই গরীব। চিকিৎসা শেষে থানায় অভিযোগ দেওয়া হবে।

এ ব্যাপারে রাজীবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) পৃথীশ কুমার সরকার জানান, ওই ধরনের কোনো অভিযোগ কেউ দেয়নি। তারপরও বিষয়টি খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য