kalerkantho


বাগাতিপাড়ায় নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

বাগাতিপাড়া (নাটোর) সংবাদদাতা   

১১ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:১২



বাগাতিপাড়ায় নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

নাটোরের বাগাতিপাড়ায় সাত দিন ধরে নিখোঁজের পর আব্দুর রউফ (৪৫) নামের এক আম ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার জামনগরের ভিতরভাগ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাদের ওপর থেকে লাশটি উদ্ধার করা হয়। আব্দুর রউফ একই এলাকার ভিতরভাগ গ্রামের মৃত শুকুর আলীর দ্বিতীয় পুত্র।

নিহত আব্দুর রউফের ছোট ভাই রব্বেলে আলী জানান, গত সোমবার রাত একটার দিকে তার বড় ভাবি (রউফের স্ত্রী) বৃষ্টি জানায় তার স্বামী ঘরেই ছিল কিন্তু হঠাৎ ঘুম ভাঙ্গার পর তাকে পাওয়া যাচ্ছেনা । সেই রাত থেকেই তাকে আশেপাশে এবং আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজাখুজি করে না পাওয়ায় মঙ্গলবার সকালে বাগাতিপাড়া থানায় এ বিষয়ে একটি জিডি করা হয়।

এতেও তার সন্ধান না পাওয়ায় র‌্যাব-৫ কে লিখিতভাবে জানানো হয়। আজ রবিবার সকালে একই গ্রামের চাঁদের ছেলে শিশির মোবাইলে থ্রিজি নেটওয়ার্ক পাওয়ার জন্য ওই স্কুলের ছাদে উঠলে একটি মৃতদেহ দেখতে পায়। এ ব্যাপারে জানাজানি হওয়ার পর রউফের পরিবার তার মৃতদেহ সনাক্ত করে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ মৃতদেহ উদ্ধার করে নাটোর মর্গে প্রেরণ করে।

বাগাতিপাড়া মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, লাশের পাশে ইকফোরান নামক দানাদার কীটনাশকের প্যাকেট পাওয়া গেছে। বিষ খেয়ে আত্মহত্যা করেছে এমনটি প্রাথমিক ভাবে ধারনা করা যাচ্ছে। তবে তদন্ত শেষে বিষয়টি সম্পর্কে বিস্তারিত জানানো যাবে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

বাংলাদেশ মানবাধিকার কমিশন বাগাতিপাড়া উপজেলা শাখার সভাপতি এ্যাড.সোহেল রানা বলেন, মৃতদেহটি কোঁকড়ানো ছিল এবং শরীরে পোকা ছিল। এছাড়াও মৃতদেহ দেখে মনে হচ্ছিল আগুনে ঝলসানো। এ ঘটনা পূর্ব পরিকল্পিত হত্যাকান্ড হতে পারে বলে তিনি জানান।


মন্তব্য