kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


ঝিনাইদহে বাস-ট্রাক সংঘর্ষে আহত ২০

কালের কণ্ঠ অনলাইন   

১১ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:২২



ঝিনাইদহে বাস-ট্রাক সংঘর্ষে আহত ২০

ঝিনাইদহ শহরের পবহাটী কালারহাট এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। আজ রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার জানান, দুপুরে সাতক্ষীরা থেকে ছেড়ে আসা কুড়িগ্রামগামী বিআরটিসির একটি বাস পবহাটী কলারহাটে এলে বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে সংর্ঘষ হয়। এতে ২০ জন আহত হয়। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন।

আহতরা হলেন, ঝিনাইদহ শহরের বড় কামারকুণ্ডু গ্রামের জমারত আলীর ছেলে আবু তালেব (৪৫), চাকলাপাড়ার কালিপদ ঘোষের ছেলে বিসুপদ ঘোষ (৪৫), ঠাকুরগাঁও শহরের জলিল উদ্দিন (৪০) এবং তার স্ত্রী এলিনা (৩৫) ও মেয়ে জয়তি (০৬), মগুরা জেলার বেরুইল গ্রামের সোরাব হোসেনের ছেলে লাবু হোসেন (৩৫), বগুড়া জেলার মহেশপুর গ্রামের আমজার আলীর ছেলে নাজমুল হোসেন (৩০), রংপুর শহরের রাসেল আহমেদ (৩০), গাইবান্দার পলাশবাড়ী গ্রামের আব্দুল জব্বারের ছেলে শফিউর রহমান (৩০), বগুড়ার লতিফপুর গ্রামের মোজাম্মেল হকের ছেলে খোরশেদ আলী (৩০), সাতক্ষীরা উপজেলার জামালনগর গ্রামের মাজাহারুল ইসলামের ছেলে বাদশা মিয়া (৩০), নাটোরের গোয়ালবান্দা গ্রামের চয়নুদ্দিনের ছেলে নজরুল ইসলাম (৩৫), কালীগঞ্জ উপজেলার চাচড়া গ্রামের রহমান আলীর ছেলে শুকুর আলী (৬০), কুড়িগ্রাম জেলার চাপড়াডাঙ্গা গ্রামের মাসুদ রানার স্ত্রী আনোয়ারা (২৫) একই জেলার চতালক গ্রামের আফজাল হোসেনের ছেলে সাইদুর রহমান (২৫), মেহেরপুর জেলার দাড়িয়াপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে রবিউল ইসলাম (৩০), রংপুর জেলার জয়রামপুর গ্রামের ইফাত আলীর মেয়ে তাসলিমা খাতুনসহ (২০) ২০ জন।

 


মন্তব্য