kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


রায়পুরে নদীতে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি   

১১ সেপ্টেম্বর, ২০১৬ ১২:৪৯



রায়পুরে নদীতে নিখোঁজ স্কুলছাত্রীর লাশ উদ্ধার

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উদমারা গ্রামে ডাকাতিয়া নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ স্কুলছাত্রী ফাতেমা আক্তারের (১১) মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার সকালে ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে দক্ষিণ উদমারা গ্রামে নদীতে ভাসমান অবস্থায় ফায়ার সার্ভিসের ডুবুরিদলের সদস্যরা এ মরদেহ উদ্ধার করে।

নিহত ফাতেমা দক্ষিণ উদমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ফাতেমা তৃতীয় শ্রেণির ছাত্রী।

দক্ষিণ চর আবাবিল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নাছির উদ্দিন বেপারী জানান, এ ঘটনায় দুই স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। সকালে নিখোঁজ ফাতেমার মরদেহ উদ্ধার করা হয়। মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

হায়দরগঞ্জ ফাঁড়ি পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে উদমারা গ্রামের সিএনজিচালিত আটোরিকশাচালক বিল্লাল হোসেনের মেয়ে ফাতেমা ও সাহাব উদ্দিনের মেয়ে শামিমা বাড়ির পাশের আনন্দ বাজারের দক্ষিণে ডাকাতিয়া নদীতে গোসল করতে যায়। একপর্যায়ে তারা সাঁতার কাটতে গিয়ে নদীর মাঝে গিয়ে ডুবে যায়। পরে লোকজন শামিমার মৃতদেহ উদ্ধার করে। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিদল, পুলিশ ও স্থানীয় লোকজন নিখোঁজ ফাতেমাকে উদ্ধারে ডাকাতিয়া নদীর উদমারা ও আশপাশ এলাকায় দিনভর তৎপরতা চালিয়েও ব্যর্থ হয়। রবিবার সকাল থেকে আবার ডুবুরি দলের তৎপরতায় ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে দক্ষিণ উদমারা গ্রামে নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। প্রসঙ্গত, নিহত শামিমা বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী ছিলেন।
 


মন্তব্য