kalerkantho


দুর্ঘটনার পর ঢাকা-টাঙ্গাইল সড়কে জট

কালের কণ্ঠ অনলাইন   

১১ সেপ্টেম্বর, ২০১৬ ০৯:৫৮



দুর্ঘটনার পর ঢাকা-টাঙ্গাইল সড়কে জট

ঈদযাত্রার পথে টাঙ্গাইলে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের পর দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। বঙ্গবন্ধু পূর্ব থানার ওসি মো. আফাবুর রহমান জানান, আজ রবিবার ভোর ৫টার দিকে টাঙ্গাইলের কালিহাতি উপজেলার হাতিয়া এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় অন্তত ছয়জন আহত হয়েছেন, যাদের মধ‌্যে দুজনের অবস্থা গুরুতর। আহতদের সবাইকে টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

এদিকে দুর্ঘটনার পর সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেলে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাশ থেকে এলেঙ্গা পর্যন্ত প্রায় ১৪ কিলোমিটার এলাকায় তৈরি হয় যানজট। সকাল সাড়ে ৭টার দিকে রাস্তা থেকে দুর্ঘটনাকবলিত বাহন দুটি সরিয়ে নেওয়ার পর গাড়ি চলাচল শুরু হলেও চালকদের এগোতে হচ্ছে ধীর গতিতে।

টাঙ্গাইল জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক এশরাজুল হক জানান, গার্মেন্ট ছুটি হওয়ায় ঈদে ঘরমুখো মানুষের চাপ রবিবার সকাল থেকে বেড়েছে। আর উত্তরবঙ্গ থেকে পশুবাহী ট্রাকও আগের তুলনায় বেশি আসছে। ফলে গোড়াই থেকে মির্জাপুরের পাকুল্লা পর্যন্ত সড়কে যানবাহন চলছে থেমে থেমে। ওই সড়কে এক ঘণ্টার রাস্তা পার হতেই পাঁচ ঘণ্টা লেগে যাচ্ছে বলে উত্তরবঙ্গগামী একটি যাত্রীবাহী বাসের চালাক জানান।


মন্তব্য