kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


নরসিংদীতে ছিনতাইকারীর গুলিতে গ্রামীণ ফোন এজেন্সিকর্মীর মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

১০ সেপ্টেম্বর, ২০১৬ ২২:২৮



নরসিংদীতে ছিনতাইকারীর গুলিতে গ্রামীণ ফোন এজেন্সিকর্মীর মৃত্যু

নরসিংদীর শিবপুরে ছিনতাইকারীর গুলিতে রাসেল মিয়া (৩০) নামে এক গ্রামীণ ফোন এজেন্সিকর্মীর মৃত্যু হয়েছে। এ সময় তার কাছ থেকে দুই লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারীরা।

আজ শনিবার দুপুরে উপজেলার যোশর ইউনিয়নের খৈনকুট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রাসেল নরসিংদী শহরের বীরপুর মহল্লার হানিফ মিয়ার ছেলে ও গ্রামীণ ফোন এজেন্সি মুন্সী আমিন অ্যান্ড কোং এর শিবপুর শাখার সেলস এক্সিকিউটিভ (সিম ও ফ্লেক্সি)।  

নিহতের স্বজন ও গ্রামীণ ফোন এজেন্সি সূত্রে জানা গেছে, রাসেল শিবপুরের যোশর ইউনিয়ন এলাকায় দায়িত্ব পালন শেষে খৈনকুট এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় তার সঙ্গে থাকা দুই লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রাসেলকে উদ্ধার করে প্রথমে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাকে বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন স্থানীয়দের বরাত দিয়ে বলেন, নরসিংদীর দিক থেকে মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। তবে টাকা ছিনতাই হয়েছে কিনা ঠিক বলা যাচ্ছে না। এটা ছিনতাই না অন্য কোনও ঘটনার বিরোধ তদন্তে তা স্পষ্ট হবে।


মন্তব্য