kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


নীলফামারীর জলঢাকা ও কিশোরগঞ্জে ১৮২ বস্তা চাল উদ্ধার

নীলফামারী প্রতিনিধি    

১০ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:২৩



নীলফামারীর জলঢাকা ও কিশোরগঞ্জে ১৮২ বস্তা চাল উদ্ধার

নীলফামারীর জলঢাকা ও কিশোরগঞ্জ উপজেলায় কালোবাজারে বিক্রি হওয়া ১৮২ বস্তা  ভিজিএফের চাল উদ্ধার করা হয়েছে। গতকাল শুক্রবার দিনে ও রাতে ওই দুই উপজেলা প্রশাসন পৃথক স্থানে অভিযান চালিয়ে এসব চাল উদ্ধার করে।

পুলিশ জানায়, গতকাল শুক্রবার রাতে কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের মাগুড়া বাজারে অভিযান চালিয়ে ব্যবসায়ী মেনাল হোসেনের গুদাম ও বালাপাড়া গ্রামের তার বাড়ি থেকে ৭৫ বস্তা ভিজিএফের চাল উদ্ধার করা হয়।

কিশোরগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষে ওই অভিযানের নেতৃত্ব দেন সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার রায়। এ ব্যাপারে তিনি বলেন, "হতদরিদ্রদের মাঝে ওই চাল বিতরণ না করে কালোবাজারে বিক্রি হওয়ার অভিযোগে তা উদ্ধার করা হয়েছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে, শুক্রবার বিকেলে জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের নবাবগঞ্জ হাটের ব্যবসায়ী মশিয়ার রহমান ও আবুল কালামের গুদাম থেকে ৭১ বস্তা ও রাতে কাঁঠালী ইউনিয়নের বিন্নবাড়ি বাজারের অছিয়ার রহমানের গুদাম থেকে ৩৬ বস্তা ভিজিএফের চাল উদ্ধার করা হয়।

জলঢাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ রাশেদুল হক প্রধান অভিযানে নেতৃত্ব দেন। তিনি বলেন, "গরীব মানুষের জন্য বরাদ্দের চাল কালোবাজারে বিক্রি হওয়াটা দুঃখজনক। তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
 

 


মন্তব্য