kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


কেরানীগঞ্জে গণধোলাইয়ের শিকার হয়ে ছিনতাইকারীর মৃত্যু

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি    

১০ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:০৯



কেরানীগঞ্জে গণধোলাইয়ের শিকার হয়ে ছিনতাইকারীর মৃত্যু

ঢাকার কেরানীগঞ্জে গণধোলাইয়ের শিকার হয়ে এক ছিনতাইকারীর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার কেরানীগঞ্জ মডেল থানাধীন মেকাইল মাদ্রাসার সামনে ছিনতাইয়ের চেষ্টাকালে গণধোলাইয়ের শিকার হওয়ার পর আজ শনিবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত ওই ছিনতাইকারীর পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, গতকাল শুক্রবার রাতে কেরানীগঞ্জ মডেল থানাধীন মেকাইল মাদ্রাসার সামনে নুরুল আমিন নামে এক যুবকের মোটরসাইকেল ছিনতাই করার চেষ্টা করে ৩-৪ জন্য সশস্ত্র যুবক। এ সময় ছিনতাইকারীরা নুরুল আমিনকে ছুরিকাঘাত করে তার মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে নুরুল আমিনের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে ছিনতাইকারীদের ধাওয়া করে। একপর্যায়ে এক ছিনতাইকারীকে ধরে গণধোলাই দেয় এলাকাবাসী। পরে পুলিশ ওই যুবককে উদ্ধার করে চিকিৎসার জন্য তাকে প্রথমে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আজ শনিবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই যুবক।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই ইউসুফ আলী বলেন, "নুরুল আমিন নামে এক যুবককে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় অজ্ঞাতপরিচয় এক যুবককে ধরে গণধোলাই দেয় এলাকাবাসী। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে আজ শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় যুবক মারা যান তিনি। " এ ঘটনায় নুরুল আমিন বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি ছিনতাই মামলা দায়ের করেছেন।

 


মন্তব্য