kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


লোহাগড়ায় আওয়ামী লীগ নেতার বাড়িতে বোমা বিস্ফোরণ

কালের কণ্ঠ অনলাইন   

১০ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:৫৮



লোহাগড়ায় আওয়ামী লীগ নেতার বাড়িতে বোমা বিস্ফোরণ

নড়াইলের লোহাগড়ায় এক আওয়ামী লীগ নেতার বাড়িতে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বোমাসদৃশ বস্তুসহ ১০/১২টি ককটেল উদ্ধার করেছে।

আজ শনিবার ভোরের দিকে এ ঘটনা ঘটে। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। জানা গেছে, লোহাগড়া পৌরসভার ৮নং ওয়ার্ড (কচুবাড়িয়া) আওয়ামী লীগ সভাপতি বিবেক দাসের বাড়িতে শনিবার রাত ৩টার দিকে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটলে লোহাগড়া থানা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে স্কচটেপ দিয়ে মোড়ানো বোমাসদৃশ একটি বস্তু আরও ১০/১২ চকলেট বাজি উদ্ধার করে।

লোহাগড়া থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, ঘটনাস্থল থেকে স্কচটেপ দিয়ে মোড়ানো বোমাসদৃশ একটি বস্তুসহ আরও ১০/১২ চকলেট উদ্ধার করা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। আওয়ামী লীগ নেতা বিবেক দাস জানান, সম্প্রতি লোহাগড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী লিপি খানমের (পরাজিত) পক্ষে নির্বাচনী কাজ করেন। যার কারণে প্রতিপক্ষরা গত ৪ আগস্ট রাতে তার বাড়িতে হামলা চালায়।

তিনি জানান, শনিবার রাত ৩টার দিকে কে বা কারা তার বাড়িতে ৫/৬টি বোমা ফাটায়। শুক্রবার সকালে পাশের চোরখালি গ্রামের দীপক বিশ্বাস তাকে প্রাণনাশের হুমকি দেয় বলেও অভিযোগ করেন তিনি। দীপক বিশ্বাস পৌর নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী লোহাগড়া উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলমের পক্ষে কাজ করেন। নির্বাচনে আশরাফুল আলম মেয়র নির্বাচিত হন।

 


মন্তব্য