kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


উখিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

কালের কণ্ঠ অনলাইন   

১০ সেপ্টেম্বর, ২০১৬ ১২:৩৬



উখিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

উখিয়ার ইনানীতে ইয়াবা বহনকারী একটি কাভার্ড ভ্যান ও মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের দেয়ালে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনজন নিহত হয়েছেন।

শনিবার ভোর ৬টার দিকে ইনানী লাবেলা রিসোর্টের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে জিয়াউদ্দিন (২৭) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি উখিয়ার মনখালী এলাকার ছিদ্দিক আহমদের ছেলে। তিনি মোটরসাইকেল আরোহী ছিলেন। বাকি দুজনের মধ্যে একজন কাভার্ড ভ্যান চালক এবং অপর নারী ইয়াবা ব্যবসায়ী বলে ধারণা করা হচ্ছে। তবে এই দুজনের পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি।

খবর পেয়ে ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরিফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ তিনজনের মরদেহ উদ্ধার করেছে। দুর্ঘটনার শিকার গাড়ি থেকে তিন হাজার পিস ইয়াবা ও এক বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আরিফুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি ঘটনাস্থলে রয়েছে। এ ব্যাপারে খোঁজখবর নেওয়া হবে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ইয়াবা বহনকারী কাভার্ড ভ্যানটিকে দুজন মোটরসাইকেল আরোহী ধাওয়া দিলে ভ্যানটি পালাতে চেষ্টা করে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি দেয়ালে গিয়ে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেলটিও দেয়ালে গিয়ে ধাক্কা খায়। এতে কাভার্ড ভ্যানে থাকা দুজন ও এক মোটরসাইকেল আরোহীসহ মোট তিনজন ঘটনাস্থলেই প্রাণ হারান।

 


মন্তব্য