kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


গোমস্তাপুরে নিখোঁজ দুই কলেজ ছাত্রের মধ্যে একজনের লাশ উদ্ধার

আঞ্চলিক প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ    

৯ সেপ্টেম্বর, ২০১৬ ২০:০৮



গোমস্তাপুরে নিখোঁজ দুই কলেজ ছাত্রের মধ্যে একজনের লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের রামদাস বিলে গোসল করতে নেমে নিখোঁজ দুই কলেজ ছাত্রের মধ্যে একজনের লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। আজ শুক্রবার সন্ধ্যায় রামদাস খাঁড়ির স্লুইসগেইট এলাকা থেকে রহনপুর পৌর এলাকার ডাকবাংলা পাড়ার শফিকুল ইসলাম টুলুর ছেলে ও এইচএসসির প্রথম বর্ষের ছাত্র ইভানের (১৭) লাশ ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।

অপর কলেজছাত্র রহনপুর মাদ্রাসাপাড়ার জাইদুল ইসলামের ছেলে মৃদুল হাসান জিকো (১৭) এখনও নিখোঁজ। এর আগে রাজশাহী ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা থেকে আজ শুক্রবার বিকেল ৪টা পর্যন্ত ওই বিল ও তৎসংলগ্ন রামদাস খাঁড়ি এলাকায় নিখোঁজ দুই কলেজ ছাত্রের সন্ধানে তল্লাশি চালায়। রাজশাহী ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার ওমর ফারুক জানান, ডুবুরিদল অনেক খোঁজাখুঁজি করে নিখোঁজ দুই কলেজ ছাত্রের সন্ধান না পেয়ে বিকেল ৪টার দিকে কর্তৃপক্ষ অভিযান পরিত্যক্ত ঘোষনণ করে।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার দুপুর ২টার দিকে রহনপুর ইউসুফ আলী কলেজের ছাত্র ইভান ও জিকো স্থানীয় রামদাস বিলে গোসল করতে নামে। গোসলের একপর্যায়ে  ইভান ও জিকো বিলের পানিতে স্রোতের তোড়ে তলিয়ে যায়। এ ছাড়া গত ৭ আগস্ট  একই স্থানে রিপন নামে এক কলেজ ছাত্র পানিতে ডুবে মারা যায়।

 


মন্তব্য