kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


মুরাদনগরে ডাকাতির ঘটনা তদন্তে সিআইডি

   

৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:৩৭



মুরাদনগরে ডাকাতির ঘটনা তদন্তে সিআইডি

কুমিল্লার মুরাদনগরে সংঘটিত ডাকাতির ঘটনা তদন্তে তদন্ত শুরু করেছে অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি প্রতিনিধি দল। আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার দারোরা ইউনিয়নের কাজিয়াতল গ্রামে তদন্ত শুরু করে দলটি।

সিআইডি কুমিল্লার এসআই গাজী মো. ইব্রাহীম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, "মুরাদনগরের কাজিয়াতল গ্রামে গত বছরের জুলাই মাসে সংঘটিত ডাকাতির ঘটনায় তদন্ত কার্যক্রম চলছে। তদন্তের স্বার্থে এলাকায় এসেছি। "  

সূত্র জানায়, গত বছরের ১৪ জুলাই গভীর রাতে কাজিয়াতল গ্রামের চেন্দ্রার বাড়ির মোসলেম উদ্দিনের মাদকাসক্ত ছেলে মনির হোসেন ওরফে মইন্ন্যা ডাকাত তার দলবল নিয়ে একই গ্রামের ব্যবসায়ী মোহাম্মদ আলীর বাড়িতে ডুকে ডাকাতির চেষ্টা চালায়। এ সময় বিষয়টি টের পেয়ে এলাকাবাসী ডাকাতদলকে ধাওয়া করে মনিরকে ধরে ফেলে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মনির।

ওই ঘটনায় ব্যবসায়ী মোহাম্মদ আলীর ছোট ভাই মো. ময়নাল হোসেন বাদী হয়ে গত বছরের ১৪ জুলাই মুরাদনগর থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন। মুরাদনগর থানার এ মামলাটি তদন্তের ভার প্রথমে ডিটেক্টিব ব্রাঞ্চ (ডিবি) কুমিল্লার এসআই শাহ কামাল আখন্দকে দেওয়া হলে তাঁর তদন্তে দৃশ্যমান কোনো রহস্য উদঘাটন না হওয়ায় বাদীর নারাজী আবেদন আদালত গ্রহণ করে। পরে পুলিশের অপরাধ তদন্ত বিভাগে  মামলাটি স্থানান্তর করা হয়।

 


মন্তব্য