kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


অপহরণের ১২ ঘণ্টা পর ইটভাটা ব্যবস্থাপকের মুক্তি

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি    

৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:২৮



অপহরণের ১২ ঘণ্টা পর ইটভাটা ব্যবস্থাপকের মুক্তি

দিনাজপুরের পার্বতীপুরে এক ইটভাটার ব্যবস্থাপককে অপহরণের ১২ ঘণ্টা পর মুক্তি দেওয়া হয়েছে। ঘটনার শিকার ওই ব্যক্তির নাম নূরুন্নবী (২৮)।

তিনি রংপুরের বদরগঞ্জের জামুবাড়ী নয়াপড়া গ্রামের আজিজুল হকের ছেলে। দিনাজপুরের একটি ইটভাটায় ব্যবস্থাপক হিসেবে কর্মরত তিনি।

স্থানীয় সূত্র জানায়, দিনাজপুরে শ্রমিকদের আগাম টাকা দেওয়ার উদ্দেশ্যে গতকাল  বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে বের হন নুরুন্নবী। সন্ধ্যা ৭টায় বাসযোগে পার্বতীপুর বাসস্ট্যান্ডে পৌঁছে চার্জার ভ্যানযোগে দিনাজপুর রওনা হন। এরমধ্যে ভবের বাজারের কাছে তার পূর্ব পরিচিত আকরাম (৪০) ও বাচ্চু (৩৫) তার পথরোধ করে মোটরসাইকেলে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে একটি জঙ্গলে দড়ি দিয়ে বেঁধে রাখে। এ সময় তার কাছে থাকা ৪৫ হাজার টাকা কেড়ে নেওয়ার পর আরো ৫০ হাজার টাকা দাবি করে নূরুন্নবীর মোবাইলের মাধ্যমে তার স্বজনদের ফোন দিয়ে টাকা পাঠানোর বিকাশ নম্বর দিয়ে নির্দিষ্ট সময়সীমা বেঁধে দেয়। এ সময়ের মধ্যে টাকা দেওয়া না হলে তাকে হত্যা করা হবে বলে হুমকি দেওয়া হয়।

সারারাত এভাবে থাকার পর সকালে ক্ষুধার্ত নূরুন্নবীর অনুরোধে তাকে খাবার খাওয়ানোর জন্য পার্শ্ববর্তী হোটেলে নিয়ে যায় তারা। এ সময় নূরুন্নবী হোটেল মালিককে জড়িয়ে ধরে সব ঘটনা জানালে সেখানে চারপাশের স্থানীয় লোকজন এসে জড়ো হলে অবস্থা বেগতিক দেখে অপহরণকারীরা পালিয়ে যায়। আজ শুক্রবার সন্ধ্যায় এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি বলে পার্বতীপুর মডেল থানার ওসি মাহমুদুল আলম জানান।

 


মন্তব্য