kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী    

৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:৪৪



রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষকের লাশ উদ্ধার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতকা বিভাগের সহযোগী অধ্যাপক  আক্তার জাহান জলির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের জুবেরি ভবনের ৩০২ নম্বর কক্ষ থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্র জানায়, আজ শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে পরিবারের লোকজন জলির কোনো সাড়া-শব্দ না পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে ঘরের দরজা খুলে আক্তার জাহানকে বিছানায় পড়ে থাকতে দেখে। তাঁকে দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। তবে তাঁর মৃত্যুর কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের লেকচারার মামুন আব্দুল কাইয়ুম জানান, আকতার জাহানের ঢাকায় যাওয়ার কথা ছিল। কিন্তু তাঁর ফোন বন্ধ পাওয়া যায়। যোগাযোগ করতে না পেরে তাঁর ছেলে সোয়াদ ঢাকা থেকে বিভাগের শিক্ষকদের সঙ্গে যোগাযোগ করেন। পরে বিভাগের শিক্ষক ও বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তারা তাঁর কক্ষে যান। সেখানে গিয়ে তাঁরা দেখেন দরজা ভেতর থেকে বন্ধ। পরে দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়। আকতার জাহানের মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

এ ব্যাপারে ওই বিভাগের সহকারী অধ্যাপক কাজী মামুন হায়দার বলেন, 'জুবেরি ভবনের ওই কক্ষে একাই থাকতেন আকতার জাহান। গত মঙ্গলবার তাঁর ঢাকায় যাওয়ার কথা ছিল। তার একমাত্র ছেলে সোয়াদ ঢাকায় থেকে পড়াশোনা করে।

 


মন্তব্য