kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


সুনামগঞ্জের ফাঁসির আসামি গাজীপুরে গ্রেপ্তার

সুনামগঞ্জ প্রতিনিধি    

৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:১৬



সুনামগঞ্জের ফাঁসির আসামি গাজীপুরে গ্রেপ্তার

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সুন্দর পাহাড়ি গ্রামের আঞ্জু মিয়া হত্যার ঘটনায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত এক পলাতক আসামিকে গাজীপুর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ  শুক্রবার বিকেলে গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মাস্টারবাড়ি থেকে এরশাদ মিয়া (৩০) নামের ওই আসামিকে গ্রেপ্তার করা হয়।

তিনি আঞ্জু মিয়া হত্যা মামলার ফাঁসির দণ্ডপ্রাপ্ত ২ নম্বর আসামি।

পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, ২০০৬ সালে আধিপত্য নিয়ে বিরোধের জের ধরে তাহিরপুর উপজেলার সুন্দরপাহাড়ি গ্রামের ব্যবসায়ী আঞ্জু মিয়াকে কুপিয়ে হত্যা করে এরশাদ মিয়াসহ কয়েকজন। এ ঘটনায় নিহতের ছেলে মো. নজরুল ইসলাম বাদী হয়ে তাহিরপুর থানায় ১১ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মামলার দীর্ঘ শুনানি শেষে চলতি বছরের এপ্রিল মাসে সুনামগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত ছয় আসামিকে বেকসুর খালাস দিয়ে পাঁচজনের ফাঁসির দণ্ডাদেশ প্রদান করেন। ফাঁসির দণ্ডপ্রাপ্তদের মধ্যে এরশাদ মিয়া, জুলহাস মিয়া এবং এমরান মিয়া পলাতক ছিলেন। আজ শুক্রবার এরশাদ মিয়াকে আটক করে পুলিশ। অন্য দুইজন এখনো পলাতক রয়েছেন। ফাঁসির দণ্ডপ্রাপ্তদের মধ্যে আব্দুর রহিম ও মহরম আলী জেল হাজতে রয়েছেন।

তাহিরপুর থানার এসআই রফিকুল ইসলাম বলেন, "গোপন সংবাদের ভিত্তিতে দণ্ডপ্রাপ্ত এরশাদ মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক অন্য দুইজনকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। "

 


মন্তব্য