kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


আহত ১

স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটের হামলা

কালের কণ্ঠ অনলাইন   

৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:১০



স্কুল ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটের হামলা

নাটোরের বাগাতিপাড়ায় এক স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় ওই বখাটের হামলায় মনিরুল (৩২) নামে এক যুবক আহত হয়েছেন। আহত মনিরুল উপজেলার মালিগাছা গ্রামের সাহবুদ্দিন সরকারের ছেলে।

গতকাল বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

দায়ের করা অভিযোগ ও থানা সূত্রে জানা গেছে, উপজেলার চকমাহাপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রীকে প্রায়ই প্রেম নিবেদনসহ বিভিন্নভাবে  উত্ত্যক্ত করে আসছিল মালিগাছা গ্রামের তৈয়ব আলীর বখাটে ছেলে সোহেল রানা। এ ব্যাপারে ওই স্কুল ছাত্রী তার পরিবারকে জানালে ওই ছাত্রীর মামাতো ভাই একই গ্রামের মনিরুল ইসলাম এর প্রতিবাদ করেন। এতে বখাটে সোহেল রানা আরো ক্ষিপ্ত  হয়ে গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে পূর্বপরিকল্পিতভাবে সহযোগীদের নিয়ে  মনিরুলকে পিটিয়ে রক্তাক্ত করে। আহত মনিরুলকে স্থানীয়রা বাগাতিপাড়া হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই তাকে উন্নত চিকিত্সার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনায় আজ শুক্রবার আহতের ভাই শাহ আলম বাদী হয়ে বাগাতিপাড়া থানায় ছয়জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন। বাগাতিপাড়া মডেল থানার ওসি মনিরুল ইসলাম বলেন,  "অভিযোগ পেয়েছি। তদন্তে ঘটনার সত্যতা পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। "

 


মন্তব্য