kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


তিস্তার বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ ও ঈদ উপহার বিতরণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:২০



তিস্তার বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ ও ঈদ উপহার বিতরণ

সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের  উদ্যোগে তিস্তার বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে ত্রান ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বন্যায় তিস্তা নদী সংলগ্ন এলাকার ক্ষতিগ্রস্থ ৩ শতাধিক পরিবারের মাঝে ওই ত্রান ও ঈদ সামগ্রী বিতরণ করা হয় ।

আজ বৃহস্পতিবার সকালে প্রতিষ্ঠানটির ৪০ সদস্যের শিক্ষক-শিক্ষার্থী সমন্বয়ে গঠিত একটি টীম সৈয়দপুর থেকে ক্ষতিগ্রস্থ এলাকায় গিয়ে ওই ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করেছেন। এতে নেতৃত্ব দিয়েছেন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্ণেল মো. আব্দুল কাদের হোসেন।

ত্রান ও ঈদ সামগ্রী বিতরণে সার্বিক সহযোগিতা দেন ঝুনাগাচা চাপানি ইউনিয়ন পরিষদ চেয়াররান মো. আমিনুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। বিতরণকৃত ত্রান ও ঈদ সামগ্রী মধ্যে রয়েছে চাল, ডাল সেমাই-চিনি ও কাপড়।

সাম্প্রতিক বন্যায় তিস্তা নদীর আশপাশের পরিবারগুলোর ব্যাপক ক্ষতি সাধন হয়েছে। বর্তমানে বাড়িঘর,সহায়-সম্পদ হারিয়ে ক্ষতিগ্রস্থ মানুষেরা পরিবার-পরিজন নিয়ে তিস্তার বাঁধে মানবেতর দিনযাপন করছেন। তাদের দুঃখ কষ্টে পাশে দাঁড়াতে প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়। শিক্ষা প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ওই ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এান বিতরণ শেষে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ওই উদ্যোগের জন্য প্রতিষ্ঠানের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।


মন্তব্য