kalerkantho


সাভারে ট্রাক চালক ও হেলপারকে মারধর করে ২২ হাজার টাকা লুট

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:১৫



সাভারে ট্রাক চালক ও হেলপারকে মারধর করে ২২ হাজার টাকা লুট

সাভারে একটি ট্রাকের চালক ও তার হেলপারকে মারধর করে এবং অস্ত্রের ভয় দেখিয়ে নগদ ২২ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের শিমুলতলা এলাকায় এঘটনা ঘটে।

খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওই ট্রাক চালকের নাম পিন্টু মোল্লা (২৯) ও হেলপারের নাম সেলিম মিয়া (২৩)।

ট্রাক চালক পিন্টু মোল্লা ও হেলপার সেলিম মিয়া জানান, বুধবার রাতে তারা একটি ট্রাকে (যশোর ট-১১২১২৮) করে যশোরের মনিরামপুর থেকে ২৬টি গরু নিয়ে রাজধানীর ধোলাইখালে একটি বাজারে নামিয়ে দিয়ে আসেন। গরুগুলো ট্রাক থেকে নামিয়ে দিয়ে যশোরে ফেরার পথে বৃহস্পতিবার ভোর পাঁচ টার দিকে তাদের ট্রাকটি ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের শিমুলতলা এলাকায় নষ্ট হয়ে যায়। পরে ট্রাকটি মহাসড়কের পাশে রেখে কাজ করার সময় কয়েকজন দুর্বৃত্ত এসে তাদের দুজনকে মারপিট করে এবং ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে নগদ ২২ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে খবর পেয়ে সাভার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) সুদিপ্ত শাহীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরে তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এবিষয়ে সাভার মডেল থানার উপ পরিদর্শক (এসআই) সুদিপ্ত শাহীন ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। দুর্বৃত্তদের আটক করার জন্য অভিযান চলছে।


মন্তব্য