kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


শেখ হাসিনা আজ বিশ্বের উজ্জ্বল নক্ষত্র : কৃষিমন্ত্রী

শেরপুর প্রতিনিধি    

৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:১০



শেখ হাসিনা আজ বিশ্বের উজ্জ্বল নক্ষত্র : কৃষিমন্ত্রী

"৯৬ সালে যখন আমরা ক্ষমতায় এলাম, তখন দেশে বন্যা হয়েছিল। তখন শেখ হাসিনা ৯টা মাস ২০ কেজি করে চাল দিয়েছেন।

বিদেশ থেকে চাল কিনে এনে দিয়েছেন। তখন আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ ছিলাম না। এখন আল্লাহর রহমতে আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। আল্লাহ এই দিনগুলো দেখার জন্যই রাজনীতিতে আমাদের এতদূর এনেছেন। শেখ হাসিনা আজ সব হারিয়েও বাংলাদেশের রাজনীতি তথা বিশ্বের উজ্জ্বল নক্ষত্র। "

আজ বৃহস্পতিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রূপনারায়ণকুড়া ইউনিয়ন পরিষদে গরিব-দুঃস্থদের মাঝে ঈদুল আজহার বিশেষ ভিজিএফ চাল বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী।

দিনব্যাপী নালিতাবাড়ী উপজেলার ১২ ইউনিয়ন ও এক পৌরসভায় ১৫ হাজার ২৫৭ জনের মাঝে ১০ কেজি করে এবং নকলা উপজেলার উরফা ইউনিয়নের হতদরিদ্রদের মাঝে বিনামূল্যে বিশেষ ভিজিএফ চাল বিতরণ করেছেন মন্ত্রী। এ ছাড়া নালিতাবাড়ীর পুড়ে যাওয়া আট বাড়ি মালিককে ৫১ হাজার টাকা আর্থিক সাহায্য, চারটি কলেজের প্রতিটিকে ৫৪ হাজার করে টাকা এবং দুটি প্রাথমিক বিদ্যালয়ের ৪৫ হাজার করে আর্থিক অনুদান দেন।

এ সময় শেরপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আরিফুল ইসলাম খান, অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন সিকদার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) লাবনী খন্দকার, স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা এবং দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


মন্তব্য