kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


চুনারুঘাটে অপহৃত সিএনজিচালক উদ্ধার, আটক ২

কালের কণ্ঠ অনলাইন   

৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:৩৪



চুনারুঘাটে অপহৃত সিএনজিচালক উদ্ধার, আটক ২

হবিগঞ্জ জেলার চুনারুঘাটে অপহরণের ৪ দিন পর শাহজাহান মিয়া (৩৮) নামে এক সিএনজিচালককে উদ্ধার করেছে চুনারুঘাট থানা পুলিশ ও হবিগঞ্জের ডিবি পুলিশ। এ সময় অপহরণকারী দলের ২ সদস্যকেও আটক করা হয়।

অপহরণের শিকার শাহজাহান চুনারুঘাট উপজেলার করিমপুর গ্রামের আব্দুল হাই এর ছেলে। উদ্ধারে পর তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে এ ঘটনায় আটককৃতরা হলেন বাসুল্লা গ্রামের নুহু মিয়ার ছেলে মাসুক মিয়া (৩৫) ও কৃষ্ণনগর গ্রামের আ. রশিদের ছেলে কাজল মিয়া (৩২)।

বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার ওসি নির্মলেন্দু চক্রবর্তী, পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ইকবাল হোসেন, হবিগঞ্জের ডিবি পুলিশের এসআই সুদ্বীপ রায় ও বানিয়াচং থানার এসআই আবু আব্দুল্লা জাহিদ এর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার বাসুল্লা এলাকার কৃষ্ণনগর কুলিয়ার ছড়া পাহাড়ে অভিযান চালিয়ে অপহৃত শাহজাহানকে উদ্ধার করে।

চুনারুঘাট থানার ওসি নির্মলেন্দু চক্রবর্তী জানান, গত ৪ সেপ্টেম্বর রাত ১২টায় সিএনজিচালক শাহজাহান মিয়াকে শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকা থেকে সিএনজিসহ অপহরণ করে দুর্বৃত্তরা। শাহজাহানকে অপহরণের পরে অপহরণকারীরা ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

এ ব্যাপারে সিএনজিচালক শাহজাহানের ছোট ভাই রমজান মিয়া গত ৫ সেপ্টেম্বর চুনারুঘাট থানায় একটি সাধারণ ডায়রি করেন। ডায়রির সূত্র ধরে চুনারুঘাট থানা পুলিশ ও হবিগঞ্জের ডিবি পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান চালিয়ে অবশেষে বুধবার (৭ সেপ্টেম্বর) রাতে অপহৃত শাহজাহানসহ সিএনজিটি উদ্ধার করে এবং মাসুক মিয়া (৩৫) ও কাজল মিয়াকে (৩২) আটক করে।

 


মন্তব্য