kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


কেরানীগঞ্জে নিরাপত্তা বলয়ে ঘেরা থাকবে পশুর হাট

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৭ সেপ্টেম্বর, ২০১৬ ২০:৪০



কেরানীগঞ্জে নিরাপত্তা বলয়ে ঘেরা থাকবে পশুর হাট

কেরানীগঞ্জের বিভিন্ন পশুর হাটগুলো নিরাপত্তা বলয়ে ঘেরা থাকবে। পশুর হাট গুলো সিসি ক্যামেরার আওতায় আনা হবে।

পশুর হাটের নিরাপত্তার দায়িত্বে থাকবে পুলিশ, ডিবি, আনসার ও সাদা পোশাকের পুলিশ। আজ বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে কেরানীগঞ্জ মডেল থানা প্রাঙ্গনে আয়োজিত এক মতবিনিময় সভায় এসব কথা বলেন ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান পিপিএম।  

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে কেরানীগঞ্জে আইন শৃক্সখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে এ সভা অনুষ্ঠিত হয়।  

তিনি আরও বলেন, কেরানীগঞ্জে প্রবেশ দ্বার ৫টি। এসব প্রবেশ দ্বার দিয়ে যেন কোন প্রকার অবৈধ কিছু কেরানীগঞ্জে প্রবেশ না করতে পারে সেজন্য ৫টি চেকপোস্ট বসানো হবে। এখানে শিফট করে যানবাহন তল্লাশি করা হবে।  

পশুর হাট প্রসঙ্গে পুলিশের এই উর্ধতন কর্মকর্তা বলেন, ঈদুল আযহাকে কেন্দ্র করে সক্রিয় হয়ে ওঠে অজ্ঞান পার্টি ও পকেট মারের বিভিন্ন সিন্ডিকেট। এসব সিন্ডিকেট যেন কেরানীগঞ্জে সক্রিয় ভূমিকা পালন করতে না পারে সেজন্য বিশেষ নজরদারি রাখা হবে।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, সহকারী পুলিশ সুপার কেরানীগঞ্জ সার্কেল মাহবুবুর রহমান, কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদাউস হোসেন, দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম, কেরানীগঞ্জ মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনসারি জিন্নাৎ আলী, কলাতিয়া ইউপি চেয়ারম্যান তাহের আলী, তারানগর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন ফারুক, হযরতপুর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন আয়নাল, রুহিতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আলী, কালিন্দি ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আরিফ হোসেন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ইউসুফ আলী চৌধুরী সেলিম, ঢাকা জেলা যুবলীগ সভাপতি শফিল আযম খান বারকু, কালিন্দি ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক হুমায়ুন গনি ও জিনজিরা ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আজাদ উল্লাহ।


মন্তব্য