kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


সড়ক দুর্ঘটনায় যুবক নিহত: সড়ক অবরোধ, ট্রাকে আগুন

শেরপুর প্রতিনিধি    

৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৫০



সড়ক দুর্ঘটনায় যুবক নিহত: সড়ক অবরোধ, ট্রাকে আগুন

শেরপুরের নালিতাবাড়ী-নকলা সড়কে ট্রাকচালকের খামখেয়ালিপনায় এক যুবক নিহত হয়েছেন। এর প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা ট্রাকে আগুন লাগিয়ে ২ ঘন্টা সড়ক অবরোধ করে রাখে এবং ট্রাক চালককে পিটিয়ে হাসপাতালে প্রেরণ করে।

আজ বুধবার বেলা ১১টার দিকে নালিতাবাড়ীগামী একটি খালি ট্রাক একটি গরুকে ধাক্কা দিয়ে পালানোর সময় ট্রাকটিকে আটকাতে গিয়ে এ হতাহতের ঘটনা ঘটে।  

নিহত জহুরুল মিয়া (৪০) নালিতাবাড়ীর যোগানিয়া ইউনিয়নের তালুকপাড়া গ্রামের মৃত ছৈমুদ্দিনের ছেলে। তিনি পেশায় বাসের হেলপার ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, নালিতাবাড়ীগামী একটি ট্রাক (ঢাকা-মেট্রো ১১-৬৮০৮) নকলা সড়কের তালতলা এলাকায় একটি গরুকে ধাক্কা দিয়ে পালানোর সময় গরুর মালিক জালাল উদ্দিন ট্রাকটিকে আটকানোর জন্য চিৎকার করতে থাকে। এ সময় আশেপাশের মানুষ ট্রাকটির গতিরোধ করতে গেলে ট্রাকচালক জহুরুলের ওপর ট্রাক উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে বিক্ষুব্ধ জনতা চারিদিক থেকে ট্রাকটিকে ব্যারিকেড দিলে ট্রাকচালক ট্রাক ফেলে পালানোর চেষ্টা করে। এ সময় জনতা সড়ক অবরোধ করে ট্রাকে আগুন লাগিয়ে দেয় এবং ট্রাকচালক মঞ্জুরুলকে ধরে গণপিটুনি দেয়। প্রায় ২ ঘণ্টা সড়ক অবরোধ থাকার পর অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন সিকদার, উপজেলা নির্বাহী অফিসার তরফদার সোহেল রহমান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম ফসিহুর রহমান জানান, ফায়ার সার্ভিসের লোকজন এসে  ঘাতক ট্রাকের আগুন নিভিয়ে ফেলেছে। চালক মঞ্জুরুল নালিতাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। তবে দু’পক্ষই মামলা দায়েরের অনিহা প্রকাশ করেছে। তাই ট্রাক এবং চালক কাউকে আটক করা হয়নি।


মন্তব্য