kalerkantho


জামালপুর সদর থানায় শিশুকল্যাণ ডেস্ক স্থাপন

জামালপুর প্রতিনিধি    

৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৪১



জামালপুর সদর থানায় শিশুকল্যাণ ডেস্ক স্থাপন

আইনের সংস্পর্শে ও সংঘাতে আসা শিশুদের সুরক্ষায় জামালপুর সদর থানায় আনুষ্ঠানিকভাবে শিশুকল্যাণ ডেস্ক স্থাপন করা হয়েছে। ‌আজ বুধবার দুপুরে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এ ডেস্ক উদ্বোধন করেন পুলিশ সুপার মো. নিজাম উদ্দীন।

জামালপুর সদর থানা প্রাঙ্গণে নারী কেন্দ্রে শিশুকল্যাণ ডেস্ক স্থাপনের উদ্বোধনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রওনক জাহান, উন্নয়ন সংঘের নির্বাহী পরিচালক রফিকুল আলম মোল্লা, মানবসম্পদ বিভাগের পরিচালক জাহাঙ্গীর সেলিম, আঞ্চলিক ব্যবস্থাপক মিনারা পারভীন, সদর থানার ওসি নাসিমুল হক, শিশুবিষয়ক পুলিশ কর্মকর্তা রোকসানা পারভীন রেখা, অপরাজেয় বাংলাদেশ'র প্রশিক্ষণ কর্মকর্তা রায়হানা চৌধুরী, উন্নয়ন সংঘের সমাজকর্মী আরজু মিয়া, চাইল্ড সিটির পরিদর্শক সাব্বির হোসেন রিয়াদ প্রমুখ।

ইউরোপিয়ান ইউনিয়নের আর্থিক সহায়তায় অপরাজেয় বাংলাদেশের সঙ্গে অংশীদারত্বের ভিত্তিতে উন্নয়ণ সংঘ কর্তৃক বাস্তবায়নাধীন আইনের সংস্পর্শে ও সংঘাতে আসা শিশুদের সুরক্ষা প্রকল্পের আওতায় এ ডেস্ক স্থাপন করা হয়। কোনো শিশু আইনের সংস্পর্শে থাকার কারণে থানায় আসার পর এই ডেস্ক শিশুবান্ধব আচরণ বজায় রেখে সমুদয় কার্যক্রম স্থাপন করবে।

 


মন্তব্য