kalerkantho


কেরানীগঞ্জে মাদকসহ দুই যুবক গ্রেপ্তার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি    

৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:০০



কেরানীগঞ্জে মাদকসহ দুই যুবক গ্রেপ্তার

ঢাকার কেরানীগঞ্জে ৩৫০ ক্যান বিয়ারসহ কবির হোসেন (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্যদিকে, গতকাল মঙ্গলবার রাতে ১০৩ পিস ইয়াবাসহ মো. শাহ আলম (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা দক্ষিণ গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ বুধবার দুপুরে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই কে এম সাইদুজ্জামান বাচ্চু বলেন, "গোপন সংবাদের ভিত্তিতে আজ বুধবার দুপুরে কেরানীগঞ্জ মডেল থানাধীন হিন্দু চড়াইল (ভাংনা) এলাকার সামনে অভিযান চালিয়ে একটি কাভার্ড ভ্যানসহ কবির হোসেনকে আটক করা হয়। পরে ওই কাভার্ড ভ্যানে তল্লাশি চালিয়ে ভ্যানের ভেতর বিভিন্ন ব্রান্ডের ৩৫০ ক্যান বিদেশি বিয়ার উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত কবির পটুয়াখালীর বাউফল থানার জাদুয়া বড় বাড়ি এলাকার মৈজে আলীর ছেলে। তিনি কেরানীগঞ্জ মডেল থানাধীন মনু বেপারীর ঢাল এলাকায় অমিতের বাড়িতে ভাড়া থাকেন। এ ঘটনায় তার বিরুদ্ধে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা প্রক্রিয়াধীন।

ঢাকা জেলা দক্ষিণ গোয়েন্দা পুলিশের এসআই মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কদমতলী গোল চত্বর এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ শাহ আলমকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 


মন্তব্য