kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


আহত ৪

হোমনায় ট্রাকের ধাক্কায় বিদ্যুতের খুঁটি ভেঙে তিন উপজেলা বিদ্যুৎবিহীন

কালের কণ্ঠ অনলাইন   

৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:৫২



হোমনায় ট্রাকের ধাক্কায় বিদ্যুতের খুঁটি ভেঙে তিন উপজেলা বিদ্যুৎবিহীন

কুমিল্লার হোমনায় রাস্তা সংস্কারের কাজে নিয়োজিত লরির ধাক্কায় বিদ্যুতের খুঁটি ভেঙে  তিন উপজেলার বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন হয়ে পড়েছে। এতে অন্তত চারজন আহতের ঘটনা ঘটেছে।

আজ বুধবার ভোরে উপজেলা বাসস্ট্যান্ডসংলগ্ন সৌর বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন হোমনা কান্দা পাড়ার মৃত মাতবর আলী ছেলে মো. আলী আকবর (৫০), হড়িপুর গ্রামের অহিদ মিয়ার স্ত্রী লাকি আক্তার (১৮), মন্সি কান্দি গ্রামের জয়দেব সাহার মেয়ে আঁখি (১০) এবং ডুমুরিয়া গ্রামের সবুজ সরকারের ছেলে অভি (১)। তাদেরকে স্থানীয় ও হোমনা ফায়ার সার্ভিসের সহযোগিতায় উদ্ধার করে হোমনা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিনের অবহেলিত হোমনা বাস্ট্যান্ড থেকে চৌরাস্তা পর্যন্ত রাস্তাএটি সংস্কারের কাজে নিয়োজিত সওজয়ের লরি নিয়ন্ত্রণ হারিয়ে পল্লী বিদ্যুতের ৩৩/১১ কেভি লাইনের খুঁটিতে ধাক্কা দিলে খুঁটির মাঝামাঝি ভেঙে যায়। এতে লড়ির নিচে চাপা পড়ে মারাত্মক আহত হন আলী আকবার নামের এক পথচারী। তাকে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় উদ্ধার করা হয়। এ ছাড়া লরির ধাক্কায় আখি আকতার আহত হন। বিদ্যুতের খুঁটি ভেঙে যাওয়ায় হোমনা, মেঘনা এবং তিতাস অঞ্চলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

পল্লী বিদ্যুৎ সমিতি ৩ এর হোমনা জোনাল অফিসের ডিজিএম মো. আক্তার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে লাইনটি দ্রুত সংস্কারের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আশা রাখি রাত ৯টার মধ্যে মেরামত কাজ শেষ করে বিদ্যুৎ সংযোগ চালু করা যাবে।

 


মন্তব্য