kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


কুমিল্লায় গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা    

৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:২৫



কুমিল্লায় গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ২

কুমিল্লায় গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেলে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

থানা সূত্রে জানা যায়, কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার জামতলী গ্রামের মৃত আবদুল সামাদের ছেলে গরু ব্যবসায়ী মাজেদুল ইসলাম (৪৫) গত শুক্রবার ষাইটশালা শাহপরান মার্কেটে দুটি গরু এক লাখ ২০ হাজার টাকায় বিক্রি করে। একইদিন সন্ধ্যায় মাজেদুল চা দোকান থেকে গরু বিক্রির এক লাখ টাকা তার মা সুফিয়া খাতুনকে বাড়িতে নিয়ে রাখতে বলে।

এদিকে, মাজেদুলের মা টাকা নিয়ে বাড়ির উদ্দেশে রওনা হলে আগে থেকে ওত পেতে থাকা একই গ্রামের আক্কাছ মিয়ার ছেলে মো. ওয়াসিম (৩২) ও আবিদ আলীর ছেলে মো. রুবেলসহ (৩৮) অজ্ঞাতপরিচয় আরো ২-৩ জন সুফিয়া খাতুনের ওপর হামলা চালায়। হামলাকারীরা সুফিয়া খাতুনকে কিল, ঘুষি, লাথি এবং শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায়। এ সময় তার কাছে থাকা এক লাখ টাকা, কয়েকটি সোনার চেইন ও ডান কানের একটি স্বর্ণের দুল ছিনতাই করে নিয়ে যায়। গুরুতর আহত সুফিয়া খাতুনের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে ব্রা‏হ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে দেবিদ্বারের একটি প্রাইভেট হাসপাতালে স্থানান্তর করা হয়।

অপরদিকে, গরু ব্যবসায়ী মাজেদুল ইসলাম স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার চেষ্টা করেও ব্যর্থ হন। পরে গতকাল মঙ্গলবার ওয়াসিম ও রুবেলকে অভিযুক্ত করে থানায় একটি মামলা দায়ের করলে ব্রাহ্মণপাড়া থানার এসআই আতিকুজ্জামান ও সঙ্গীয় ফোর্স নিয়ে ওইদিনই এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করে।

থানার ওসি এস এম বদিউজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আজ বুধবার আসামিদের আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে পাঠায়।


মন্তব্য