kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


যশোরে ট্যাংক লরির ধাক্কায় তিন স্কুলছাত্র নিহত

কালের কণ্ঠ অনলাইন   

৬ সেপ্টেম্বর, ২০১৬ ২০:৩৭



যশোরে ট্যাংক লরির ধাক্কায় তিন স্কুলছাত্র নিহত

যশোর সদরে ট্যাংক লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী তিন স্কুলছাত্র নিহত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানান যশোর কোতোয়ালি থানার ওসি ইলিয়াস হোসেন।

নিহতরা হলেন- সাকিল (১৩), হিমেল (১২) ও আবু সাইদ (১২)। এরা রূপদিয়া ওয়েলফেয়ার স্কুলের ছাত্র। সপ্তম শ্রেণির হিমেল যশোর সদরের চাউলিয়া গ্রামের আব্দুল্লাহ শোখের ছেলে, অষ্টম শ্রেণির সাকিল জিরাট গ্রামের লুৎফর রহমানের ছেলে এবং সপ্তম শ্রেণির আবু সাইদ কচুয়া গ্রামের রফিক মিয়ার ছেলে।

হিমেলের বাবা আব্দুল্লাহ শেখ জানান, বেলা সোয়া ১টার দিকে তারা তিনজন একটি মোটরসাইকেলে করে যশোর শহরের দিকে আসছিল। পথে পদ্মবিলা এলাকায় যশোর ট্রেডিংয়ের সামনে একটি ট্যাংক লরি তাদের ধাক্কা দেয়। পরে তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

যশোর জেনারেল হাসাপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জানান, হাসপাতালে আনার আগেই সাকিলের মৃত্যু হয়েছে। হিমেল ও আবু সাইদকে হাসপাতালে ভর্তি করা হয়।

সার্জারি বিভাগের চিকিৎসক মৌরিন জানান, হিমেল ও সাইদকে ঢাকায় পাঠানোর জন্য বিকাল ৪টার দিকে অ্যাম্বুলেন্সে তোলার সময় হিমেলের মুত্যু হয়।

আবু সাইদের প্রতিবেশী সারোয়ার হোসেন বলেন, খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সন্ধ্যা সোয়া ৭টার দিকে সাইদের মৃত্যু হয়েছে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে কোতোয়ালি থানার ওসি ইলিয়াস হোসেন জানান, যে ট্যাংক লরির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে সেটি হাইওয়ে পুলিশ আটক করেছে। তবে চালক পলাতক।


মন্তব্য