kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


অর্থের অভাবে সু-চিকিৎসা হচ্ছে না কাঠের টুকরা বিদ্ধ সেতুর

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর   

৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:৪৬



অর্থের অভাবে সু-চিকিৎসা হচ্ছে না কাঠের টুকরা বিদ্ধ সেতুর

যাত্রীবাহী টমটম উল্টে দুর্ঘটনার শিকার হয় চতুর্থ শ্রেণির স্কুলছাত্রী সেতু আক্তার। এ সময় সড়কের পাশের বেড়ার কাঠের একটি টুকরা শিশুটির গলায় বিদ্ধ হয়।

এতে তার কণ্ঠনালীতে মারাত্মক ক্ষত সৃষ্টি হয়। এখন সে হাসপাতালে শ্বাসকষ্ট নিয়ে সুস্থতার জন্য লড়ছে।

আহত সেতু পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার তেলিখালী ইউনিয়নের দিনমজুর বেল্লাল শাহের মেয়ে। সে ভাণ্ডারিয়া উপজেলার দক্ষিণ তেলিখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণিতে লেখাপড়া করছে।

জানা গেছে, গত শুক্রবার সকালে তেলিখালী বাজার থেকে যাত্রীবাহী টমটমযোগে বাড়ি ফিরছিল শিশুটি স্কুলছাত্রী সেতু আক্তার। এ সময় পথিমধ্যে টমটমটি খাদে পড়ে উল্টে গেলে সেতু ছিটকে সড়কে পড়ে। সে সময় সড়কের পাশের বেড়ার কাঠের একটি টুকরা তার গলায় বিদ্ধ হয়। এরপরে গুরুতর আহত অবস্থায় তাকে বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এও জানা গেছে, সেতুর গলায় কাঠের টুকরা বিদ্ধ হওয়ায় তার শ্বাসনালীতে ক্ষত সৃষ্টি হয়। বর্তমানে সে শ্বাসকষ্ট নিয়ে মৃত্যুর সাথে লড়াই করছে। তার উন্নত চিকিৎসার প্রয়োজন। কিন্তু অর্থের অভাবে সেতুর দিনমজুর পরিবারের পক্ষে মেয়েটির চিকিৎসা ব্যয় মেটানো সম্ভব হচ্ছে না।

এ ব্যাপারে অসুস্থ সেতুর বাবা দিনমজুর বেল্লাল শাহ জানান, সে নদী ভাঙ্গন এলাকার মানুষ। দিনমজুরী করে কোন রকমে সংসার চলে। এমন অবস্থায় সেতু হাসপাতালে কাতরাচ্ছে। এ দুঘর্টনায় দিনমজুর পরিবারটি চরম বিপাকে পড়েছে। অর্থের অভাবে সেতুর সু-চিকিৎসা হচ্ছে না। তাই সমাজের বিত্তবানদের প্রতি অসহায় সেতুর পরিবার মানবিক সাহায্যের বিনীত আবেদন জানিয়েছেন।
 
যোগাযোগের ঠিকানা- সেতু আক্তার, পিতা- মো. বেল্লাল শাহ, গ্রাম- তেলিখালী, ইউনিয়ন: তেলিখালী, উপজেলা: ভান্ডারিয়া, জেলা: পিরোজপুর। বিকাশ: পার্সোনাল ০১৭১২০২৮৪৫৩ ,প্রয়োজনে ০১৭৪৩৯১৬৯০৬ ।


মন্তব্য