kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


কুমিল্লায় খামার কর্মচারীকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা    

৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:০৮



কুমিল্লায় খামার কর্মচারীকে কুপিয়ে হত্যা

কুমিল্লায় মাহবুবুল ইসলাম কালু (২৮) নামে মুরগি ও মাছের খামারের এক কর্মচারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার গভীর রাতে জেলার সদর উপজেলার সমুহারপাড় এলাকার ব্রিক ফিল্ডসংলগ্ন একটি ঘরে তাকে হত্যা করা হয়।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। নিহত মাহবুবুল ইসলাম কালু সদর উপজেলার দৈয়ারা গ্রামের আবদুল লতিফের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কমলাপুর গ্রামের ফয়েজ আহমেদের ছেলে আরিফুল ইসলামের মালিকানাধীন মুরগি ও মাছের খামারের কর্মচারী হিসেবে কাজ করতেন  মাহবুবুল ইসলাম কালু। খামারের মালিক প্রায় দুই মাস আগে মাদক মামলায় গ্রেপ্তার হয়ে জেল হাজতে রয়েছেন। এ সময় কালু ওই খামার দেখভাল করতেন এবং খামার পাহারা দেওয়ার জন্য এর পাশে নির্মিত একটি ঘরে রাতে একা থাকতেন। সোমবার রাতে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে। আজ মঙ্গলবার সকালে স্থানীয়রা তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে বেলা সাড়ে ১২টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার ওসি আবদুর রব তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, "খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা লাশ উদ্ধার করেছি। তবে হত্যাকাণ্ডের কারণ এখনো জানা যায়নি। আমরা তদন্ত করছি। "  

 


মন্তব্য