kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


উল্লাপাড়ায় ব্রিজের রেলিং ভেঙে ট্রাক খাদে, নিহত ২

সিরাজগঞ্জ প্রতিনিধি    

৬ সেপ্টেম্বর, ২০১৬ ০৯:১৭



উল্লাপাড়ায় ব্রিজের রেলিং ভেঙে ট্রাক খাদে, নিহত ২

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পূর্ব দেলুয়া ব্রিজের রেলিং ভেঙে চিনিবোঝাই একটি ট্রাক খাদে পড়ে এর চালক ও হেলপার নিহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

গত রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের ডিএডি নিজাম উদ্দিন জানান, ঢাকা থেকে একটি চিনিবোঝাই ট্রাক সিরাজগঞ্জের শাহজাদপুর যাচ্ছিল। রাত ৩টার দিকে ট্রাকটি উল্লাপাড়ার পূর্ব দেলুয়া ব্রিজে পৌঁছালে চালক এর নিয়ন্ত্রণ হারায়। একপর্যায়ে ব্রিজের রেলিং ভেঙে ট্রাকটি নিচে খাদে পড়ে যায়। এ সময় ট্রাকের কেবিনে থাকা চালক ও হেলপার খাদের পানিতে ঢুবে যান। খবর পেয়ে রাতেই ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ট্রাকটি উদ্ধার কাজ শুরু করে। দুর্ঘটনার পর বগুড়া নগরবাড়ি মহাসড়কে যানচলাচল বন্ধ হয়ে পরে। পরে হাটিকুমরুল হাইওয়ে থানার রেকার দিয়ে ট্রাকটি টেনে ব্রিজের ওপর তোলা হয়। এ সময় নিহত চালক ও হেলপারের লাশ উদ্ধার করে পুলিশ।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, নিহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। লাশ দুটি হাটিকুমরুল থানায় রয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি  সরিয়ে নেওয়ার পর মহাসড়ক দিয়ে সকালেই যান চলাচল স্বাভাবিক হয়। এ ব্যাপারে হাইওয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে উল্লাপাড়া উপজেলার পূর্ব দেলুয়া সেতু ও কামারখন্দ উপজেলার নলকা সেতুটি ঝুঁকিপূর্ণ থাকলেও সড়ক ও জনপথ বিভাগ কোনো ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ স্থানীয়দের। এ কারণে প্রায়ই দুর্ঘটনা ঘটে।

 


মন্তব্য