kalerkantho


সোনারগাঁওয়ে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

কালের কণ্ঠ অনলাইন   

৫ সেপ্টেম্বর, ২০১৬ ২২:২২



সোনারগাঁওয়ে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পানিতে ডুবে তিন শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ সোমবার বিকালে সোনারগাঁও উপজেলার ব্রহ্মপুত্র নদীর তীরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- উপজেলার সনমান্দী ইউনিয়নের কুমারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ও দৌলরদী গ্রামের জালালউদ্দিনের মেয়ে সাবিকুন নাহার (৮), একই স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী ও একই গ্রামের আবদুল হাইয়ের মেয়ে মিথিলা আক্তার (৭) ও একই স্কুলের প্রথম শ্রেণির ছাত্র মোজাম্মেলের ছেলে নিরব হোসেন (৭)।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার বিকাল ৪টায় বাড়ির পাশের ব্রহ্মপুত্র নদীর তীরে খেলা করার সময় পানিতে পড়ে তলিয়ে যায় সাবিকুন নাহার। পরে তার সহপাঠী মিথিলা আক্তার ও নিরব হোসেন মিলে তাকে উদ্ধার করতে গিয়ে তারাও পানিতে তলিয়ে যায়। তাদের পরিবার তাদের না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। পরে সন্ধ্যা ৬টার দিকে তাদের লাশ ভেসে উঠলে দেখতে পায় এলাকাবাসী। লাশ উদ্ধারের পর ঢাকার মাতুয়াইল এলাকার মাতৃ ও শিশু ইনস্টিউট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হোসেন জিন্নাহ জানান, তিনি এ সংক্রান্ত একটি খবর পেয়েছেন। তাকে স্থানীয়রা এ বিষয়ে জানিয়েছে।

এ ব্যাপারে সোনারগাঁও থানার ওসি মঞ্জুর কাদের জানান, বিষয়টি শুনেছি। ঘটনা শুনে পুলিশ পাঠানো হয়েছে।


মন্তব্য