kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


মতবিনিময় সভা

জলঢাকা পৌরসভার উন্নয়নে বাঁধা কয়েকজন কাউন্সিলরের

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি   

৫ সেপ্টেম্বর, ২০১৬ ২১:১৩



জলঢাকা পৌরসভার উন্নয়নে বাঁধা কয়েকজন কাউন্সিলরের

নীলফামারীর জলঢাকা পৌরসভার উন্নয়নকে বাঁধার সৃষ্টি করছেন কয়েকজন কাউন্সিলর। এমন অভিযোগ করেছেন পৌর মেয়রসহ অন্যান্য কাউন্সিলরগণ।

আজ সোমবার দুপুরে মেয়রের নিজ বাসভবনে নিয়মিত মতবিনিময় সভায় এ অভিযোগ করা হয়।  

মতবিনিময় সভায় পৌর মেয়র ফাহমিদ ফয়সাল চৌধুরী কমেট ওইসব কাউন্সিলরের কাজের কঠোর সমালোচনা করে বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যখন আমি নিরলসভাবে কাজ করে যাচ্ছি। পৌরসভার রাজস্ব আয় বাড়ার লক্ষে হোল্ডিং ট্যাক্সসহ হাটবাজার ইজারার ন্যায্য মূল্য আদায় করছি। এসব উন্নয়নকে ব্যাহত করতে আমার পৌরসভার কয়েকজন কাউন্সিলর আমার বিরুদ্ধে উঠেপরে লেগেছে। এসব কাউন্সিলরা আমার পিতার সময়কালেও পৌরসভার উন্নয়নে বিরোধিতা করেছিল।  

তিনি আরও জানান, আমি নির্বাচিত হওয়ার মাত্র ৬ মাসে পৌরসভার আমূল পরিবর্তন এনেছি। রাস্তাঘাটসহ ড্রেনেজ ব্যবস্থার উন্নতি করছি। এ উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।  

এ সময় প্যানেল মেয়র ও ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রুহুল আমিন বলেন, সম্প্রতি মেয়রের বিরুদ্ধে গুটি কয়েক কাউন্সিলর যে অভিযোগ এনেছে তা ভিত্তিহীন। তাদের স্বার্থ হাসিল হচ্ছে না বলেই এ সমস্ত অপপ্রচারে লিপ্ত হয়েছে কাউন্সিলরা।  
এদিকে অভিযোগের বিষয়ে ৭ নং ওয়ার্ড কাউন্সিলর রহমত আলী জানান, আমরা পৌরসভার উন্নয়নের বাধা সৃষ্টি করছি না। মেয়রের প্রশ্নবিদ্ধ কাজের সমালোচনা করছি মাত্র।  


মন্তব্য