kalerkantho


আশুলিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতি

কালের কণ্ঠ অনলাইন   

৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:১৫



আশুলিয়ায় যাত্রীবেশে বাসে ডাকাতি

রাজধানীর মিরপুর থেকে সাভারের উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসে হামলা চালিয়ে যাত্রীদের সর্বস্ব লুটে নিয়ে গেছে একদল ডাকাত। আজ সোমবার ভোরে আশুলিয়ার তুরাগ এলাকায় এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত যাত্রীরা জানান, রাজদূত পরিবহনের ঢাকা মেট্রো-ব ১১-০১-০১ একটি যাত্রীবাহী বাস রাজধানীর মিরপুর ইস্টার্ন হাউজিং থেকে আব্দুল্লাহপুর হয়ে সাভারের উদ্দেশে ছেড়ে যায়।  

বাসটি আশুলিয়ার তুরাগ এলাকায় পৌঁছলে বাসে থাকা যাত্রীবেশী ডাকাতরা যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে নগদ টাকা, মোবাইলফোন সহ কয়েক লাখ টাকার মালামাল লুট করে। পরে বাসটি সাভারের উলাইল বাসস্ট্যান্ডে রেখে ড্রাইভারসহ ডাকাতরা পালিয়ে যায়।

স্থানীয়রা বাসের ভেতরে যাত্রীদের চিৎকার শুনে সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনা স্থলে এসে যাত্রীদের হাত-পা খুলে আহত অবস্থায় উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত জড়িত সন্দেহ কাউকে আটক করতে পারেনি।

বাসে কয়েকজন মাছ ব্যবসায়ীও ছিল বলে জানা যায়। এ বিষয়ে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বলেন, তদন্ত করে ডাকাতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সড়কে টহল বাড়ানো হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

 


মন্তব্য