kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


সাভারে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

৪ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:২৮



সাভারে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা

সাভারে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় গুরুতর আহত ওই যুবলীগ নেতাকে উদ্ধার করে সাভার এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ রবিবার সন্ধ্যা ৭টার দিকে সাভারের বিরুলিয়া ইউনিয়নের ছোট কালিয়াকৈর গ্রামে আহতের নিজ বাড়ির সামনে এ হামলার ঘটনাটি ঘটে।

আহত যুবলীগ নেতার নাম মোঃ হানিফ মিয়া (৫৫)। তিনি বিরুলিয়া ইউনিয়নের ছোট কালিয়াকৈর এলাকার মৃত হাশেম আলীর ছেলে।  

আহত হানিফ মিয়া বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি এবং বর্তমানে উপজেলা যুবলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন বলে জানা গেছে। এদিকে এ সন্ত্রাসী হামলার খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও হামলার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি।

এ ব্যাপারে হানিফ মিয়ার মেয়ে মায়া আক্তার জানান, আজ সন্ধ্যা ৭টার দিকে তার বাবা মসজিদ থেকে মাগরিবের নামাজ পড়ে বাসায় আসছিলেন। বাসার কাছে পৌঁছানোর সাথে সাথে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আগে থেকে ওত পেতে থাকা সন্ত্রাসী মহসীন মিয়া, আব্দুল মালেক, মোতালেব ও কুটিসহ বেশ কয়েকজন তার বাবাকে এলোপাথারি কুপিয়ে হত্যার চেষ্টা করে। এক পর্যায়ে তার বাবাকে মৃত ভেবে ফেলে রেখে পালিয়ে যায় হামলাকারীরা।

হানিফ মিয়ার ছেলে মাসুদ মিয়া জানান, এক একর জমি নিয়ে তার চাচা মোতালেবের সাথে দীর্ঘদিন ধরে তাদের মামলা চলে আসছিল। শনিবার ওই মামলায় তারা (হানিফ মিয়া) রায় পেলে মোতালেব ক্ষিপ্ত হয়ে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে তার বাবাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে সাভার মডেল থানার সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বলেন, সন্ত্রাসী হামলার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করে খুব শিগগিরই সন্ত্রাসীদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করা হবে।


মন্তব্য