kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


আত্রাইয়ে ঢাকাগামী আন্তঃনগর ট্রেনের স্টপেজের দাবিতে ফের অবরোধ

নওগাঁ প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৬ ২০:২১



আত্রাইয়ে ঢাকাগামী আন্তঃনগর ট্রেনের স্টপেজের দাবিতে ফের অবরোধ

নওগাঁর আত্রাইয়ের আহসানগঞ্জ রেলওয়ে স্টেশনে ঢাকাগামী সকল আন্তঃনগর ট্রেনের বিরতির দাবিতে আবারও মানববন্ধন ও অবরোধ কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। আজ রবিবার আহসানগঞ্জ রেলওয়ে প্লাটফরমে সর্বস্তরের জনতার এ মানববন্ধন ও অবরোধ কর্মসূচি পালন করে।

 

দ্বিতীয় দিনে আজ রবিবারও দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেন আত্রাইয়ে পৌঁছালে শত শত জনতা রেললাইন অবরোধ করায় চালক ট্রেন থামিয়ে দেন। প্রায় ১০ মিনিট পর্যন্ত অপেক্ষার পর ট্রেনটি আবার ছেড়ে যায়। আত্রাইয়ে ঢাকাগামী সকল আন্তঃনগর ট্রেনের স্টপেজের দাবি কার্যকর না হওয়া পর্যন্ত প্রতিদিন এ কর্মসূচী পালন করা হবে বলে জানিয়েছেন স্থানীয় জনগণ।  

এদিকে আত্রাইয়ের আহসানগঞ্জ রেলওয়ে ষ্টেশনের ওপর দিয়ে প্রতিদিন ঢাকাগামী ৫টি আন্তঃনগর ট্রেন চলাচল করলেও মাত্র একটি ছাড়া ঢাকাগামী অন্য কোন ট্রেনের বিরতি এখানে নেই। ফলে ঢাকাগামী যাত্রীদের দুর্ভোগের শিকার হতে হয়।  

এছাড়া রাজধানী ঢাকার সাথে আত্রাইয়ের সরাসরি যোগাযোগের ক্ষেত্রে একমাত্র রেলপথ ছাড়া বিকল্প কোন পথ নেই। তাই এ স্টেশনে ঢাকাগামী সকল আন্তঃনগর ট্রেনের বিরতি এলাকাবাসীর প্রাণের দাবিতে পরিণত হয়েছে।


মন্তব্য