kalerkantho


ইসলামপুরে ৭১৮ বোতল ভারতীয় মদ-ফেন্সিডিল উদ্ধার

জামালপুর প্রতিনিধি    

৪ সেপ্টেম্বর, ২০১৬ ২০:০৩



ইসলামপুরে ৭১৮ বোতল ভারতীয় মদ-ফেন্সিডিল উদ্ধার

জামালপুরের ইসলামপুরে বিশেষ অভিযান চালিয়ে ৭১৮ বোতল ভারতীয় মদ ও ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে আজ রবিবার বিকালে উপজেলার চিনাডুলী ইউনিয়নের কাছিমা মিয়াপাড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে সোহাগের গোয়ালঘর ও বসতঘরে এ অভিযান চালানো হয়।

 

জামালপুর মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ও গোয়েন্দা পুলিশের যৌথ এ অভিযানে নেতৃত্ব দেন ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এবি এম এহছানুল মামুন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি নিজে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর জামালপুরের সহকারী পরিচালক হুমায়ুন কবীর খন্দকারসহ ৬ সদস্যের একটি দলকে সাথে নিয়ে রবিবার বিকালে ইসলামপুরের চিনাডুলী ইউনিয়নের কাছিমা মিয়াপাড়া গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করেন। ওই অভিযানে কাছিমা মিয়াপাড়া গ্রামের হাবিবুর রহমানের পুত্র সোহাগের গোয়ালঘর ও বসতঘরে তল্লাশি চালানো হয়। এক পর্যায়ে ওই ঘর দুটি থেকে ২৬ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ৭১৮ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ ও টেংগু মদ উদ্ধার করা হয়। তবে অভিযান পরিচালনার পূর্ব মূহুর্তে মাদক ব্যবসায়ী সোহাগ পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

এলাকাবাসী জানান, কাছিমা মিয়াপাড়া গ্রামের হাবিবুর রহমানের পুত্র সোহাগ দীর্ঘদিন যাবৎ ভারতের সীমান্ত এলাকা থেকে যমুনা নদী পথে ভারতীয় মদ ও ফেন্সিডিল এনে নিজ বাড়িতে জমা করে এক প্রকার প্রকাশ্যেই দাপটের সাথে অবৈধভাবে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিল।

এ ব্যাপারে ইসলামপুর থানার ওসি দীন ই আলম জানান, ইসলামপুরের ইউএন এর নেতৃত্বে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ও গোয়েন্দা পুলিশের একটি দল বিশেষ অভিযান চালিয়ে ৭১৮ বোতল মাদক উদ্ধার করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ব্যাপারে ইসলামপুর থানায় একটি মামলার প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।
 


মন্তব্য