kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


মাদক বিক্রিতে বাধা দেয়ায় শালা-দুলাভাইকে কুপিয়ে জখম

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:৪১



মাদক বিক্রিতে বাধা দেয়ায় শালা-দুলাভাইকে কুপিয়ে জখম

কেরানীগঞ্জে মাদক বিক্রিতে বাধা দেওয়ায় দিপু বর্মণ (১৮) ও তার বোন জামাই অশিত সরকার (৪৮) কে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল শনিবার দিবাগত রাতে কেরানীগঞ্জ মডেল থানাধীন গদাবাগ এলাকায় এ ঘটনা ঘটে।

আহত দুজনকে চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত দিপু বর্মণ জানান, এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী পরিমল (৩৮) ও তার সহযোগীরা দির্ঘদিন যাবৎ আমার বাড়ির আশপাশে মাদকের স্পট বানিয়ে মাদক বিক্রি করছিল। এমনকি তারা আমার বাড়ির রান্নাঘরে মাদক মজুদ রাখতে শুরু করে। তাদেরকে আমি একাধিকবার নিষেধ করলেও তারা আমার কথা শোনেনি। শনিবার রাতে আমার বোন জামাই প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বেড়িয়ে বাড়ির মধ্যে পরিমল ও ৪/৫ জন যুবককে দেখতে পায়। এ সময় আমার বোন জামাই তাদেরকে বাড়ি থেকে বেড়িয়ে যেতে বললে তার সাথে বাকবিতণ্ডা সৃষ্টি হয়। চিৎকারের শব্দ শুনে আমি ঘর থেকে বেড়িয়ে তাদের চলে যেতে বললে পরিমল পকেট থেকে ছুড়ি বের করে আমার বুকে আঘাত করে। এ সময় আমার বোন জামাই বাধা দিকে গেলে তাকেও বাম হাতের কব্জি, বাহু এবং বাম পায়ের রান ও উড়তে ছুড়িকাঘাত করে তারা পালিয়ে যায়। আমাদের ডাকচিৎকারে বাড়ির লোকজন ও প্রতিবেশীরা ঘুম থেকে উঠে এসে মাদক কারবারিদের ধাওয়া দিয়ে পরিমলকে আটক করে গনপিটুনি দেয় এবং অন্যরা পলিয়ে যায়। পরে পরিমলের ভাই এসে পরিমলকে নিয়ে যায়।

এ ঘটনার সত্যতা স্বীকার করে কেরানীগঞ্জ মডেল থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় রবিবার বিকেলে আহত দিপু বর্মণের বড় ভাই তপু বর্মণ বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে।  
 


মন্তব্য