kalerkantho

সোমবার । ২০ ফেব্রুয়ারি ২০১৭ । ৮ ফাল্গুন ১৪২৩। ২২ জমাদিউল আউয়াল ১৪৩৮।


সৈয়দপুরে ট্রেনের বগি থেকে গান পাউডার উদ্ধার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:১৬



সৈয়দপুরে ট্রেনের বগি থেকে গান পাউডার উদ্ধার

সৈয়দপুরে ট্রেনের একটি বগি থেকে পরিত্যক্ত অবস্থায় ৫০০ গ্রাম গান পাউডার উদ্ধার করা হয়েছে। আজ রবিবার বেলা সোয়া ১টার দিকে আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনের একটি বগি থেকে ওই বিস্ফোরক উদ্ধার করে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ।

পুলিশ জানায়, রাজশাহী থেকে ছেড়ে আসা ৭৩৩ নম্বর আপ আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি নীলফামারীর চিলাহাটির উদ্দেশে আসছিল। বেলা আনুমানিক সোয়া একটার দিকে ট্রেনটি সৈয়দপুর রেলওয়ে স্টেশনের অদূরে সৈয়দপুর-পার্বতীপুর রেললাইনের বানিয়াপাড়া নামক স্থানে পৌঁছে। এ সময় গোপন সূত্রে খবরের ভিত্তিতে সৈয়দপুর রেলওয়ে থানার এটিএসআই মো. জরিফুল ইসলাম পুলিশ ফোর্স নিয়ে ওই ট্রেনের বগিতে আকস্মিক তল্লাশি চালায়। তল্লাশিকালে ওই ট্রেনের ৫১৪৮ নম্বর বগির ১১ নম্বর সিটের নিচে একটি পুরাতন লাল রঙের ব্যাগের মধ্যে সাদা প্লাষ্টিকের কস্টেপ দিয়ে মোড়ানো ছাই রঙের পাউডার জাতীয় কিছু দ্রব্য পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। পরে সেটি খুলে গান পাউডার বলে নিশ্চিত হয় পুলিশ। যার ওজন ৫০০ গ্রাম এবং মূল্য প্রায় ২০ হাজার টাকা বলে জানা গেছে।
 
ট্রেনের বগি থেকে গান পাউডার উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম লুৎফর রহমার জানান, এ ঘটনায় জিআরপি থানায় মামলা হয়েছে।


মন্তব্য