kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


বুড়িগঙ্গার তীরে বিআইডব্লিউটিএ'র অভিযান, ৯ জনকে জরিমানা

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:৪৮



বুড়িগঙ্গার তীরে বিআইডব্লিউটিএ'র অভিযান, ৯ জনকে জরিমানা

কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদীর তীর দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে বিআইডব্লিউটিএ। আজ রবিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন চর কালিগঞ্জ তৈলঘাট থেকে আগানগর ব্রিজঘাট এলাকা পর্যন্ত এ অভিযান পরিচালিত হয়।

অভিযানে নদীর তীরে ময়লা-আবর্জনা ফেলার অভিযোগে সনি টাওয়ারের মালিককে ২০ হাজার টাকা, ইমা কম্পিউটারের মালিককে ৫ হাজার টাকা, মিজানুর রহমানকে ৫ হাজার টাকা করে মোট ৯ জনকে ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়াও নদীর তীরে পরে থাকা রড, ইট ও বালু নিলাম করে ৫০ হাজার টাকা বিক্রি করা হয়। তা ছাড়াও এ সময় প্রায় অর্ধশতাধিক টং দোকান উচ্ছেদ করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন বিআইডব্লিউটিএ নির্বাহী ম্যাজিস্ট্রেট শামিম বানু শান্তি। এ সময় আরও উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ যুগ্ম পরিচালক গুলজার আলী, সহকারী পরিচালক শহিদুল হক ও দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক আসাদুজ্জামান।

এ ব্যাপারে বিআইডব্লিউটিএ'র নির্বাহী ম্যাজিস্ট্রেট শামিম বানু শান্তি বলেন, বুড়িগঙ্গা তীর দখলমুক্ত করতে চর কালিগঞ্জ তৈলঘাট থেকে আগানগর ব্রিজঘাট এলাকা পর্যন্ত এলাকায় অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় নদীর তীরে আবর্জনা ফেলার অভিযোগে ৯ জনকে ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে এবং নদীর তীরে পরে থাকা ইট, বালু ও রড ৫০ হাজার টাকা তাৎক্ষণিক নিলামে বিক্রি করা হয়েছে।


মন্তব্য