kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


রামগতিতে ৩ বছরের শিশু ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:১৬



রামগতিতে ৩ বছরের শিশু ধর্ষণের শিকার, ধর্ষক গ্রেফতার

লক্ষ্মীপুরের রামগতিতে ৩ বছরের শিশুকে ধর্ষণ মামলার আসামি বিল্লাল উদ্দিনকে (১৮) গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার আলেকজান্ডার বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে শনিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ধর্ষণের অভিযোগে বেল্লালের বিরুদ্ধে রামগতি থানায় মামলা দায়ের করা হয়।

এদিকে, ধর্ষণের শিকার শিশুর ডাক্তারি পরীক্ষা শেষে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.আনোয়ার হোসেনকে প্রধান করে ৪ সদস্যের একটি মেডিকলে বোর্ড গঠন করা হয়েছে।

থানা পুলিশ জানায়, শনিবার সকালে রামগতির পৌর আলেকজান্ডার এলাকার সবুজ গ্রামে তিন বছরের এক শিশুকে বেল্লাল ধর্ষণ করে পালিয়ে যায়। ওই দিন বিকালে শিশুকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। বেল্লাল আলেকজান্ডার এলাকার সেলিম উদ্দিনের ছেলে।

শিশুর নানী জানান, শনিবার সকালে ৩ বছরের নাতনীকে ঘরে রেখে বাহিরে পারিবারিক কাজে ব্যস্ত ছিলেন। এসময় বেল্লাল তার নাতনীকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে। তার চিৎকারে ঘরে এলে বেল্লাল দৌঁড়ে পালিয়ে যায়।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ও মেডিকেল টিমের প্রধান ডা. আনোয়ার হোসেন বলেন, ধর্ষণের শিকার শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়। সে বেশ অসুস্থ ছিল। মেডিকেল টিমের তত্বাবধাণে তার চিকিৎসা চলছে।

এ ব্যাপারে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, ধর্ষণ মামলার আসামিকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।


মন্তব্য