kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছেন মেহেরপুরের চার গরু ব্যবসায়ী

মেহেরপুর প্রতিনিধি   

৪ সেপ্টেম্বর, ২০১৬ ১০:০৩



অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছেন মেহেরপুরের চার গরু ব্যবসায়ী

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছেন মেহেপুরের মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের চার গরু ব্যবসায়ী। এতে গরু বিক্রির ২ লাখ টাকা লুট হয়েছে।

শনিবার দিবাগত রাতে ঢাকার গাবতলী পশুর হাটে গরু বিক্রি শেষে জে আর পরিবহনের একটি বাসে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে।

গরু ব্যবসায়ীরা হলেন মৃত কালুর ছেলে আব্দুল মজিদ(৫২), হাবেল উদ্দিনের ছেলে আসাদুল হক (৩৫), হামেল উদ্দিনের ছেলে কলিম উদ্দিন (৩৪) এবং জিয়াউদ্দিনের ছেলে কামাল হোসেন (৪০)।

গরু ব্যবসায়ী আব্দুল মজিদ জানান, গাবতলী হাটে গরু বিক্রি শেষে শনিবার রাত সাড়ে ৮টার জে আর পরিবহনে করে মুজিবনগরের উদ্দেশে তারা রওনা দেন। সকালে ঘুম ভেঙে দেখেন মুজিবনগরের কেদারগঞ্জ বাজারে গাড়ির মধ্যেই তারা চারজন পড়ে আছেন। পরে পুলিশ এসে তাদের উদ্ধার করে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গরু ব্যবসায়ী আরো জানান, তাদের কাছে থাকা গরু বিক্রির ২ লাখ টাকাসহ খুচরা কিছু টাকা ছিল কিছুই আর নেই।

জে আর পরিবহনের ওই গাড়ির সুপারভাইজার তুষার হোসেন বলেন, তারা ঢাকা থেকে বাসে উঠেছিলেন। মাগুরায় পৌছানোর পর তিনি খেয়াল করেন তারা বিবস্ত্র অবস্থায় গাড়ির মধ্যে ঘুমিয়ে আছে। অনেক ডাকাডাকির পরও তাদের জ্ঞান না ফিরলে গাড়ি মুজিবনগরের কেদারগঞ্জ বাজারে পৌছালে পুলিশের সহায়তায় তাদের মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। মুজিবনগর থানার ওসি কাজী কামাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।


মন্তব্য