kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


শেখ হাসিনার নেতৃত্বেই রামপাল বিদ্যুৎ কেন্দ্র নির্মিত হবে: নাসিম

কালের কণ্ঠ অনলাইন   

৩ সেপ্টেম্বর, ২০১৬ ২১:৪৯



শেখ হাসিনার নেতৃত্বেই রামপাল বিদ্যুৎ কেন্দ্র নির্মিত হবে: নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বেই রামপাল বিদ্যুৎ কেন্দ্র নির্মিত হবে। দেশের ক্রমাগত বিদ্যুতের চাহিদা ও সংকট পূরণের জন্যই  রামপালে বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ এখন সময়ের দাবি।

আজ শনিবার দুপুরে তার নির্বাচনি এলাকা কাজীপুরে প্রায় তিন কোটি টাকা ব্যয়ে নির্মিত পাঁচ তলাবিশিষ্ট রেস্ট হাউজের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রামপাল বিদ্যুৎ কেন্দ্র নিয়ে বিএনপির আন্দোলনের প্রসঙ্গ টেনে স্বাস্থ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া ক্ষমতায় থাকতে চাঁপাইনবাবগঞ্জের কানসাটে বিদ্যুতের দাবি করায় কৃষককে গুলি করে হত্যা করা হয়েছিল। এ কথা দেশের জনগণ ভুলে যায়নি। সেই খলেদা জিয়ার দল এখন রামপালে বিদ্যুৎ কেন্দ্র নিয়ে আন্দোলন করতে চায়।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার ভুল রাজনীতির খেসারত এখন তার দল ও দলের নেতাকর্মীরা দিচ্ছেন। তাদের আগুনে পুড়িয়ে মানুষ হত্যার আন্দোলনও এ দেশের মানুষ দেখেছে। আওয়ামী লীগ জনগণের দল। আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই।

এর আগে মন্ত্রী প্রায় সাত কোটি টাকা ব্যয়ে শহীদ এম মনসুর আলী অডিটোরিয়ামের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। পরে তিনি কুয়েতি দাতা সংস্থার সহযোগিতায় সোসাইটি ফর সোশ্যাল টেকনোলজির আয়োজনে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। তিনি কাজীপুরে নির্মাণাধীন স্বাস্থ্য প্রকৌশল বিভাগের ইনস্টিটিউট অব হেলথ টেকনোলোজির (আইএইচটি) নির্মাণ কাজের অগ্রগতিও পরিদর্শন করেন।


মন্তব্য