kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


কেরানীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ শিশুসহ নিহত ৩

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:০৩



কেরানীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ শিশুসহ নিহত ৩

কেরানীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় শাওন (৬) ও শাহিন (৪) নামে ২ শিশু ও অজ্ঞাতনামা (৫০) এক নারী মারা গেছে।  আজ শনিবার কেরানীগঞ্জ মডেল থানাধীন শাক্তা এলাকায় ও দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ঢাকা কেন্দ্রীয় কারাগারের সামনে এসব ঘটনা ঘটে।

 

থানা পুলিশ সূত্রে জানা যায়, আজ শনিবার সকালে কেরানীগঞ্জ মডেল থানাধীন শাক্তা এলাকায় ক্রাউন মেলামাইনের কারখানার সামনে নিয়ন্ত্রন হারিয়ে সাদা রংয়ের একটি মাইক্রোবাস (নোয়াহ) খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় শাওন ও শাহিন। এ ঘটনায় ওই গাড়িতে থাকা আরও চারজন আহত হয়। তাদেরকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এদিকে নিহত ওই দুই শিশুর লাশ তার স্বজনরা উদ্ধার করে ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়নের মদনমোহন গ্রামে নিজ বাড়িতে নিয়ে যায়।

এ বিষয়ে কেরানীগঞ্জ মডেল থানার সহকারী উপ-পরিদর্শক মহরম হোসেন জানান, গাড়িটি পানিতে ডুবে থাকায় নাম্বার দেখা যায়নি। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুর্ঘটনার সৃষ্টি হয়। এতে ঘটনাস্থলেই দুই শিশু মারা যায় এবং চারজন আহত হয়। প্রাথমিকভাবে জানা গেছে, গাড়িটি নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়ন থেকে ঢাকার শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরের উদ্দেশে রওনা দিয়েছিল। কেরানীগঞ্জের শাক্তা এলাকায় আসলে এ দুর্ঘটনাটি ঘটে।

এদিকে একই দিন সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ঢাকা কেন্দ্রীয় কারাগারের সামনে থেকে অজ্ঞাতনামা এক নারীর লাশ উদ্ধার করে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশটি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এ প্রসঙ্গে দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক নাজমুর রহমান বলেন, ধারণা করা হচ্ছে, ওই নারী পাগল প্রকৃতির ছিল। কোন অজ্ঞাত গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু  হতে পাড়ে। তার পরনে জল ছাপার থ্রী পিছ ছিল।

পুলিশ জানায়, এই পৃথক ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ ও কেরানীগঞ্জ মডেল থানায় মামলা হয়েছে।


মন্তব্য